• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

র‌্যাবের অভিযানে বরিশালে একজন ধর্ষণকারী গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২০  

গত ১২ অক্টোবর ২০২০ তারিখে বরিশাল মহানগরীর এয়ারপোর্ট থানাধীন ইছাকাঠি গ্রামের ছদ্মনাম জুই(৩০)কে প্রতিবেশী শ্রী সবুজ কান্তি(৫০) জোর পূর্বক ধর্ষণ করেছে। ঘটনার পর থেকে আসামী শ্রী সবুজ কান্তি(৫০) পলাতক ছিলো।

এই সংবাদ প্রাপ্তিতে র‌্যাব-৮ ছায়া তদন্ত শুরু করে এবং তদন্তের এক পর্যায়ে বিভিন্ন কৌশলের মাধ্যমে জানতে পারে যে, শ্রী সবুজ কান্তি (৫০), পিতাঃ মৃত মিনাল কান্তি আইচ, সাং- ইসাকঠি ২৯নং ওয়ার্ড কাশিপুর, থানাঃ বিমান বন্দর, বিএমপি, বরিশাল গত ১২ অক্টোবর ২০২০ তারিখ দুপুর ১২টায় সময় ছদ্মনাম জুই (৩০) কে বাসায় একা পেয়ে ভিকটিমের নিজ বাড়ীর রান্না ঘরের মধ্যে জোর পূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে পাশের লোকজন তাকে উদ্ধার করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বরিশাল মহানগরীর বিমান বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির একটি আভিযানিক দল আজ ভোর সোয়া ৫টায় পিরোজপুর জেলার কাউখালী থানাধীন হরিণদারা এলাকা থেকে উক্ত ধর্ষককে গ্রেফতার করে। প্রাথমিক ভাবে আটককৃত শ্রী সবুজ কান্তি(৫০) ঘটনার সত্যতা স্বীকার করে।