• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

শরীয়তপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের নতুন ভবনের উদ্বোধন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের নিজস্ব ৪তলা ভবন উদ্বোধন করা হয়েছে। ২৭ ডিসেম্বর রোববার বেলা সোয়া ১২টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শরীয়তপুরসহ ৬টি জেলার আঞ্চলিক পাসপোর্ট অফিসের নিজস্ব ভবনের উদ্বোধন করেন।

নবনির্মিত শরীয়তপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের উদ্বোধন উপলক্ষে অফিসের সেমিনার কক্ষে এক ভিডিও শো-এর আয়োজন করা হয়। এ সময় বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও শতাধিক পাটপোর্টের আবেদনকারীরা উপস্থিত ছিলেন।

শরীয়তপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো: সাদ্দাম হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ডিজিটালাইজেশনের অংশ হিসেবে ইতিমধ্যে শরীয়তপুরে ই-পাসপোর্টের কার্যক্রম শুরু হয়েছে গত ১১ নভেম্বর। এখন পর্যন্ত শরীয়তপুরে ৯৯৪টি ই-পাসপোর্ট আবেদনকারীর মধ্য থেকে ২৮৫ টি পাসপোর্ট বিতরণ পর্যায়ে রয়েছে এবং বাকি গুলোও প্রক্রিয়াধীন রয়েছে। এ ছাড়াও গত জানুয়ারী থেকে করোনা সংকটের মধ্যেও আজ ২৭ ডিসেম্বর পর্যন্ত এ বছর  জেলায় মোট ৯ হাজার ৪৪৫ টি এমআরপি পাসপোর্টের প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। আমাদের নিজস্ব ভবন হওয়ার প্রেক্ষিতে এখন আমরা অতি সহজে পাসপোর্ট সেবা জনগনকে পৌঁছে দিতে পারবো।