• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা

শরীয়তপুর খাদ্য সহায়তা কর্মসূচী উদ্ধোধন করলেন ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৯ মে ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের উদ্যোগে করোনা সংকটে কর্মহীন অসহায় পৌরবাসীর মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় পালং উচ্চ বিদ্যালয় চত্বর থেকে এই খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগ সভাপতি এম.এম  জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে খাদ্য সহায়তা প্রদান উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি।
 

শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগ সূত্রে জানাগেছে, পৌরসভা আওয়ামী লীগগের নেতৃবৃন্দের নিজস্ব তহবিল থেকে পৌরসভার ৯টি ওয়ার্ডের ১ হাজার ৫০০ পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়। পৌরসভার পালং স্কুল চত্বর থেকে ১, ২ ও ৩ নং ওয়ার্ডবাসীর মাঝে খাদ্য সামগ্রী তুলে দিয়ে কর্মসূচির উদ্বোধন হয়। পরবর্তীতে ঈদগাঁ ময়দান, আটং আকাবা স্কুল, ধানুকা প্রাথমিক বিদ্যালয়, স্বর্ণঘোষ মাহিলা মাদ্রাসা মাঠ, ও আংগারিয়া এলাকা থেকে অন্যান্য ওয়ার্ডবাসীর মাঝে এই ত্রাণ বিতরন করা হবে। এই সময় পৌরবাসীর মাঝে অগ্রিম ঈদের শুভেচ্ছা বিনিময় করেন সংগঠনের সভাপতি এম.এম জাহাঙ্গীর হোসেন।
 

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারি ও বেসরকারি উদ্যোগে পালং-জাজিরাবাসীর মধ্যে ত্রাণ ও সহায়তা সামগ্রী প্রদান করা হয়েছে। আজ শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগ করোনার দুর্যোগময় মূহুর্তে কর্মহীন মানুষের ঘরমুখী রাখতে যে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সেজন্য সংগঠনের নেতৃবৃন্দকে কৃতজ্ঞতা জানাই। আপনারা যারা সহায়তা গ্রহন করছেন তাদের প্রতি একটা অনুরোধ। আপনারা সহায়তা পেলে স্বীকার করবেন। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আজ পৌরসভা আওয়ামী লীগ আপনাদের খাদ্য সহায়তা দিচ্ছে তাদের ধন্যবাদ জানাবেন। ত্রাণ আপনাদের হক। আপনারাই পাবেন। কিন্তু আমি কখনও কারো মুখে শুনলাম না সরকারি বা বেসরকারি ভাবে কেউ ত্রান বা খাদ্য সহায়তা পেয়েছে। আপনারা পেয়েও স্বীকার করেন না তা খুবই দুঃখজনক।

এই সময় জেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুর রব মুন্সী, শরীয়তপুর পৌরসভা প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ কোতোয়াল, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, সদস্য এডভোকেট আলমগীর হোসেন মুন্সী, শরীয়তপুর সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক নুহুন মাদবর, শরীয়তপুর সদর উপজেলা আওয়মী লীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগ সহ-সভাপতি ওলিউর রহমান রাজু মাঝি, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, শরীয়তপুর পৌরসভা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর বেপারী প্রমূখ উপস্থিত ছিলেন।