• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শরীয়তপুর জেলা ধর্মিয় সম্প্রীতির জনপদ- পুলিশ সুপার আব্দুল মোমেন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

 

শরীয়তপুর জেলা পুলিশ সুপার  আব্দুল  মোমেন পিপিএম, বলেছেন শরীয়তপুর জেলাটি সত্তিকারার্থে ধর্মিয় সম্প্রীতি ও শান্তির জেলা। এজেলার মানুষ একই সময়য়ে একই স্থানে হিন্দু মুসলিম যার যার ধর্ম পালন করে। তিনি ৭ অক্টোবর সোমবার রাতে  ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরির্দশন শেষে সাজনপুর পোদ্দার বাড়ী দূর্গা মন্দিরে সমবেত পুজারীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান কালে এ কথা বলেন। পুলিশ সুপার আব্দুল  মোমেন আরো বলেন সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা এখানে হিন্দু পুজারীদের সাথে মুসলিমরা যে ভাবে সহযোগিতা করেছে তাতে আমি অভিভুত। এটা দেখে মনে হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখে ছিলেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে তা বাস্তবায়িত হয়েছে। সার্বিক নিরাপত্তায় আইন শৃঙ্খলা বাহিনীর ভুমিকার প্রসংশা করে বলেন সবার সহযোগিতায় আমরা শান্তির শরীয়তপুর গড়তে পারবো।
এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মোহাইমিনুল ইসলাম,সিনিয়র সহকারী পুলিশ সুপার( ভেদরগঞ্জ সার্কেল) কল্লোল কুমার দত্ত,সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) ইমরুল হোসেন,ডিআইও-১ আজহারুল ইসলাম,ডামুড্যা থানার অফিসার ইনচার্জ  মেহেদী হাসান, গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মোঃ  সেলিম  রেজা, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ   মোঃ নজরুল ইসলাম, ভেদরগঞ্জ থানা পুজা উদযাপন পরিষদের সভাপতি কুশল চন্দ্র দাস, পোদ্দার বাড়ি মন্দিনের সভাপতি ডাঃ দিলিপ কুমার দাস, সঞ্জয় পোদ্দার সহ শরীয়তপুর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন এবং পূজা কমিটির সভাপতি,সাধারন সম্পাদক ও সকল ভক্তবৃন্দ।