• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

শরীয়তপুর জেলা পুলিশের মাস্ক ও লিফলেট বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ আজ ১ মার্চ বৃহস্পতিবার করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শরীয়তপুর পৌর বাস টার্মিনাল ও জাজিরা থানাধীন মঙ্গল মাঝির ঘাট এলাকায় চালক এবং যাত্রীদের মাঝে জেলা পুলিশের মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

"মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার" এই প্রতিপাদ্যে মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ এই শ্লোগানে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সকলকে উদ্বুদ্ধ করতে শরীয়তপুরের পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান এঁর নির্দেশক্রমে শরীয়তপুরের সকল থানা এলাকায় জেলা পুলিশের বিভিন্ন ইউনিট কর্তৃক করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জনসাধারনের মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ হচ্ছে।

তারই অংশ হিসেবে বৃহস্পতিবার বেলা ১১ টায় শরীয়তপুর পৌর বাস টার্মিনাল ও জাজিরা থানাধীন মঙ্গল মাঝির ঘাট এলাকায় চালক এবং যাত্রীসহ জনসাধারনের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার।

এ সময় উপস্থিত ছিলেন পালং মডেল  থানার অফিসার ইনচার্জ  মোঃ আসলাম উদ্দিন,জাজিরা থানার অফিসার ইনচার্জ, আজহারুল ইসলাম সরকার, পিপিএমসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যাক্তিবর্গ।