• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শরীয়তপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও ক্রেস্ট বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ অদ্য (৩১ অক্টোবর) শনিবার দুপুরে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপন উপলক্ষে শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশংয়ের সকল ব্যক্তিবর্গের উপস্থিতিতে আলোচনা সভা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর। "মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র" এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, আমরা নারী বান্ধব, শিশু বান্ধব, যুব বান্ধব এবং জনগনের কাঙ্খিত যেসকল কল্যামূলক কাজগুলি মাননীয় প্রধানমন্ত্রী ও সংবিধানের আলোকে যে সেবা প্রদান করার কথা রয়েছে আমরা প্রতিটি থানা থেকে সেসকল সেবা প্রদান করতে চাই। থানাই হবে জনগনের শেষ আশ্রয়স্থল শেষ ভরসাস্থল।

এসময় তিনি আরও বলেন, বর্তমান বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি স্যারের নেতৃত্বে বাংলাদেশ পুলিশ হচ্ছে নতুন আধুনিক ও মানবিক পুলিশ, আস্থার পুলিশ। আমরা বাংলাদেশ পুলিশ সর্বদাই জনগনের জন্য কাজ করে থাকি। "পুলিশি জনতা, জনতাই পুলিশ" জনগনের সেবাই আমরা সর্বদা নিয়োজিত, সেবাই পুলিশের ধর্ম তাই আমরা চাই পুলিশি সেবা জনগনের দোরগোড়ায় পৌছাতে।

উক্ত অনুষ্ঠানে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা এসআই/নিঃ শ্রী সজল কুমার পাল ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য শ্রী মিহির কুমার চক্রবর্তীকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন জনাব তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরীয়তপুর, জনাব আমিনুর ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল), শরীয়তপুর, জনাব নূর মোহাম্মদ কোতয়াল, সভাপতি, কমিউনিটি পুলিশিং, শরীয়তপুর জেলা শাখা, শরীয়তপুর, জনাব মোঃ আসলাম উদ্দিন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর, জনাব মোল্লা সোহেব আলী, অফিসার ইনচার্জ, গোসাইরহাট থানা, শরীয়তপুর, জনাব আসাদুজ্জামান হাওলাদার, অফিসার ইনচার্জ, সখিপুর থানা, শরীয়তপুর, জনাব রশীদুল বারী, অফিসার ইনচার্জ, ভেদরগঞ্জ থানা, শরীয়তপুর, জনাব কামরুল ইসলাম, ডিআইও-২, জেলা বিশেষ শাখা, শরীয়তপুর, জনাব ফারুক আহমেদ তালুকদার, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, শরীয়তপুর সদর, শরীয়তপুর, জনাব সাবিনা ইয়াসমিন, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, শরীয়তপুর সদর, শরীয়তপুর, মোঃ কামাল উদ্দিন আহমদ, সভাপতি, কমিউনিটি পুলিশিং, ডামুড্যা থানা, শরীয়তপুর, এ্যাড. রওশন আরা বেগম, চেয়ারম্যান, জাতীয় মহিলা সংস্থা, শরীয়তপুর, আবুল হাসেম দেওয়ান, চেয়ারম্যান, পালং ইউপি, শরীয়তপুর, আবুল বাশার চোকদার, সাধারন সম্পাদক, কমিউনিটি পুলিশিং, ভেদরগঞ্জ থানা, শরীয়তপরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেনঃ জনাব নূর মোহাম্মদ কোতয়াল, সভাপতি, কমিউনিটি পুলিশিং, শরীয়তপুর।