• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর

শরীয়তপুরে কাজল হত্যা মামলার আটক ১

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানের সবচেয়ে আলোচিত ঘটনা হচ্ছে খুন, গুম ও ধর্ষণ। প্রায় প্রতিদিনই গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধরনের বিভিন্ন ঘটনা দেশবাসীর নজরে আসছে। দ্রুততম সময়ের মাঝে ঘটনার রহস্য উদ্ঘাটন এবং জড়িতদের গ্রেফতারে র‌্যাব সবসময় জোরালো ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অদ্য ২৫ অক্টোবর ২০২০ ইং তারিখ সকালে শরীয়তপুর জেলার ডামুড্যা থানা এলাকায় অভিযান চালিয়ে একজন চাঞ্চল্যকর হত্যাকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী হলো মোঃ জুয়েল খান(১৮)। মোঃ জুয়েল খান শরীয়তপুরের ডামুড্যা উপজেলার বড় নওগা গ্রামের মো. আলী আজগর খানের ছেলে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২১ অক্টোবর রাতে কে বা কারা শরীয়তপুর জেলার ডামুড্যা পৌরসভার ৫ নং ওয়ার্ডের কুলকুড়ি এলাকার জনৈক আলাউদ্দিন ছৈয়ালের মেয়ে কাজল আক্তার (১৫) কে হত্যা করে হাত-পা বেঁধে প্রতিবেশির বাড়ির পিছনে খালের মধ্যে ফেলে রেখে চলে যায়। এ ব্যাপারে ডামুড্যা থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয় (যার নং-১৪, তারিখঃ ২২ অক্টোবর ২০২০খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড)।

এ ব্যাপারে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্প শুরু থেকেই ঘটনার জট খুলতে মাঠে নামে এবং গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গ্রেফতারকৃত আসামি মোঃ জুয়েল খান(১৮), পিতাঃ মোঃ আলী আজগর খান, সাং-বড় নওগাঁ, থানাঃ ডামুড্যা, জেলাঃ শরীয়তপুরসহ আরও ২-৩ জন সহযোগে ভিকটিম কাজল আক্তারকে ধর্ষণপূর্বক নির্মমভাবে হত্যা করে এবং হাত-পা বেঁধে লাশ খালে ফেলে দেয়ে।

এই তথ্য প্রাপ্তিতে র‌্যাব-৮ অভিযান চালিয়ে আসামি জুয়েলকে গ্রেফতার করে। আটককৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে এবং প্রকৃত রহস্য উন্মোচন করে। আটককৃত আসামিকে ডামুড্যা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন। র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।