• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

শরীয়তপুরে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে মতবিনিময় সভা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৩ জুন ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ আগামী ১লা জুলাই হতে "সড়ক পরিবহন আইন-২০১৮" আইনটি সম্পূর্ন কার্যকর করার লক্ষে শরীয়তপুর জেলার বিভিন্ন যানবাহনের মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৩ জুন বিকাল ৪ টায পুলিশ সুপারের কার্যালয় এ সভা অনুষ্ঠিত হয়। শরীয়তপুরে "সড়ক পরিবহন আইন-২০১৮" আইনটি আগামী ১লা জুলাই হতে সম্পূর্ন কার্যকরের লক্ষে শরীয়তপুর জেলার বিভিন্ন যানবাহনের মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন শরীয়তপুর জেলার পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় পুলিশ সুপার বলেন, রেজিস্ট্রেশন ও ফিটনেস বিহীন কোন যানবাহন রাস্তায় চালানো যাবে না। নির্ধারিত গতিসীমার অতিরিক্ত গতিতে গাড়ি চালানো যাবে না এবং ড্রাইভিং লাইসেন্স ব্যতীত গাড়ী চালানো যাবে না। সড়ক দূর্ঘটনা এড়াতে সকলকে সচেতন হতে হবে। এলোমেলো ভাবে রাস্তার পাশে গাড়ি পার্কিং করা যাবে না এবং গনপরিবহনে প্রতিবন্ধী যাত্রীদের জন্যে সুযোগ সুবিধা রাখতে হবে। চালক বা কন্ডাক্টর কর্তৃক যাত্রীদের সাথে ভালো আচরণ করতে হবে। হেলমেটবিহীন মোটরসাইকেল চালানো যাবে না। সকলেই সরকারী আইন মেনে চলুন এবং সরকারী আইন বাস্তবায়নে পুলিশকে সহযোগিতা করুন।

এছাড়াও শরীয়তপুরে ভাড়ায় চালিত যত অটোচালক ও মোটরসাইকেল চালক রয়েছেন তাঁদের সকলের আলাদা পোশাকের কথা বলেন পুলিশ সুপার।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, শরীয়তপুর পৌরসভা মেয়র রফিকুল ইসলাম কোতয়াল, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) তানভীর হায়দার শাওন, পুলিশ পরির্দশক (যানবাহন) মোঃ জমাল হোসেন মীর, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সভাপতি বাস মালিক সমিতি ফারুক আহমেদ তালুকদারসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।