• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর

শরীয়তপুরে ভুয়া ডিএসবি পুলিশ ও জাতিসংঘের প্রতিনিধি আটক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ডামুড্যা পৌরসভায় ভুয়া জাতিসংঘের প্রতিনিধি ও ডিএসবি পুলিশ পরিচয়দানকারী দুজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে পৌরসভার ডামুড্যা বাজার মিতালী সিনামা হলের সামনে থেকে তাদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তিনটি ব্লাংক চেক, তিনটি মোবাইল ফোন ও নির্বাচনি ফরম উদ্ধার করা হয়েছে।

আটক হওয়া দুই ব্যক্তি হলেন- শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সামান্তষার ইউনিয়নের চরসামান্তষার গ্রামের শাহেবআলী ছৈয়ালের ছেলে আব্দুল ছালাম ছৈয়াল ভ্যান ছালাম (৪২) ও ইদিলপুর ইউনিয়নের মহশ্বরপট্রি গ্রামের নুরুল হক সিকদারের ছেলে সান মোহাম্মদ মামুন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আগামী ১৪ ফেব্রুয়ারি ডামুড্যা পৌরসভার নির্বাচন। এক প্রার্থী ও তার সমর্থকদের কাছে ছালাম ডিএসবি পুলিশের এসআই ও মামুন জাতিসংঘের প্রতিনিধি পরিচয় দেয়। তাছাড়া সুষ্ঠুভাবে নির্বাচন সম্পূর্ণ করার আশ্বাস দেন। প্রার্থী ও তার সমর্থকদের সন্দেহ হলে আটকদের বিভিন্ন প্রশ্ন করেন। তাতে তারা হতভম্ব হয়ে পরলে বিষয়টি ডামুড্যা থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ছালাম ও মামুনকে আটক করে।

ডামুড্যা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন জানান, ভুয়া ডিএসবি পুলিশ ও জাতিসংঘের প্রতিনিধি পরিচয়দানকারীদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হবে।