• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

শিধলকুড়া ইউনিয়‌ন ছাত্রলী‌গের বা‌র্ষিক স‌ম্মেলন অনু‌ষ্ঠিত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

 

শরীয়তপুরর ‌জেলার ডামুড্যা উপ‌জেলার শিধলকুড়া ইউনিয়‌ন শাখার ছাত্রলী‌গের বা‌র্ষিক স‌ম্মেলন অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার (৫ ডি‌সেম্বর) শিধলকুড়া ইউনিয়‌ন শাখার ছাত্রলী‌গের আয়োজ‌নে শিধলকুড়া বাজারে এ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়।

স‌ম্মেল‌নে শিধলকুড়া ইউনিয়‌ন ছাত্রলী‌গের সভাপ‌তি জিল্লুর রহমা‌ন হাওলাদা‌রের সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক শা‌মিম মাদব‌রের সঞ্চালনায় উদ্বোধক ছি‌লেন ডামুড্যা উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি  মো. মে‌হেদী হাসান রু‌বেল, প্রধান বক্তা ছি‌লেন ডামুড্যা উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান ম‌ন্টি।

এ সময় বি‌শেষ অতি‌থি ছি‌লেন, জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি আলহাজ্ব আবুল কালাম সামসু‌দ্দিন, ডামুড্যা উপ‌জেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও শিধলকুড়া ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান জা‌নে আলম খোকন মাদবর, উপ‌জেলা আওয়ামী লী‌গের উপ‌দেষ্টা আছমত আলী মাস্টার, মু‌ক্তি‌যোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল গ‌ণি মাদবর, সদস্য দে‌লোয়ার হোসেন দুলাল খান, বি‌শিষ্ট শিল্পপ‌তি ও সমাজ ‌সেবক শেখ মো. মাসুদুল ইসলাম (বাবুল), উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সাধারণ সম্পাদক সায়মন প্রিন্স শান্ত, উপ‌জেলা স্বেচ্ছাসেবক লী‌গের সহসভাপ‌তি মো. শাহজালাল দ‌র্জি, সাংগঠ‌নিক সম্পাদক অ্যাড‌ভো‌কেট আতাউর রহমান সো‌হেল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলী ডন বেপারী সহ উপ‌জেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলী‌গের নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।
এ সময় বক্তারা ব‌লেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাত‌কে শ‌ক্তিশালী করার ল‌ক্ষে ডামুড্যা উপ‌জেলা ও বি‌ভিন্ন ইউ‌নিয়ন ছাত্রলী‌গের স‌ম্মেলন করা হ‌চ্ছে। ‌স‌ম্মেল‌নের মধ্যদি‌য়ে যে ক‌মি‌টি আস‌বে, সেই ক‌মি‌টি বাংলা‌দেশ আওয়ামী লী‌গের নের্তৃত্ব দে‌বে। শরীয়তপুর-৩ আস‌নের সংসদ সদস্য না‌হিম রাজ্জাক এম‌পি হ‌য়ে‌ছেন ব‌লে ডামুড্যা, গোসাইরহাট ও ভেদরগঞ্জ উপ‌জেলায় আওয়ামী লীগ ও তার সহ‌যোগী সংগঠনগু‌লো এক যো‌গে কাজ কর‌ছে। আওয়ামী লীগ সুসংগ‌ঠিত হ‌চ্ছে। তি‌নি এম‌পি হ‌য়ে‌ছেন ব‌লে শরীয়তপু‌রে শিক্ষা, চি‌কিৎসা, স্বাস্থ্যসহ সকল ক্ষে‌ত্রে ব্যাপক উন্ন‌তি হ‌চ্ছে। তাই তা‌কে বার বার এম‌পি কর‌তে হ‌বে।