• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর

শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য কাজ করে চলছেন: উপমন্ত্রী শামীম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ মে ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আজকের নতুন প্রজন্মের মেধাবী প্রতিনিধিরাই আগামী দিনের বাংলাদেশকে নেতৃত্বে দেবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নতুন প্রজন্ম নিয়ে ভাবতেন। তেমনি তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব কর্মকান্ডের কেন্দ্র বিন্দুতে রয়েছে নতুন প্রজন্ম। আমরা যারা রাজনীতি করি, তারা সবসময় আগামী নির্বাচন বিষয়ে চিন্তা করি, কিন্তু জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের কি হবে সেটা নিয়ে ভাবেন ও সে অনুযায়ী কাজ করে চলছেন। একারণেই বিশ্বের সাথে তাল মিলিয়ে আগামীর উন্নত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্গম চরাঞ্চলেও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সেবা প্রদান করেছেন। তিনি সারাদেশের সকল ক্ষেত্রে ডিজিটাল সেবা চালু করার উদ্যোগ গ্রহণ করেছেন। যা চলমান রয়েছে।

আজ ২৯ মে (শনিবার) বিকেলে শরীয়তপুরের নড়িয়ার নওপাড়া-চরআত্রা রক্ষা প্রকল্পের কার্যক্রম পরিদর্শন, নওপাড়া ১০ মেগাওয়াট  বিদ্যুৎ কেন্দ্র, নওপাড়া মুন্সী আজিজুল হক উচ্চ বিদ্যালয় ও চরআত্রা হাজী আ. জলিল মুন্সী ডাকবাংলো, নওপাড়া ইউনিয়ন ভূমি অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক পারভেজ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী (পশ্চিম অঞ্চল) আব্দুল হেকিম, ফরিদপুরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শাহিদুল আলম, শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এস.এম আহসান হাবীব, মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার এ.এইচ.এম মোবারক উল্ল্যা, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন মুন্সী, আওয়ামীলীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রুপা রায়, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, জেলা আওয়ামীলীগের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার সাধারন সম্পাদক মানিক সরকার, নওপাড়া ইউপি চেয়ারম্যান সোহেল মুন্সী, চরআত্রা ইউপি চেয়ারম্যান সেলিনা রতন, স্বাচিপের আপ্যায়ন সম্পাদক ডা. তৌহিদুজ্জামান মুন্সী, আওয়ামীলীগ নেতা দিপু মুন্সী প্রমূখ।

উপমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনে দিয়ে গেছেন। আর জননেত্রী শেখ হাসিনা সেই দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। জননেত্রী শেখ হাসিনা জেগে থাকেন বলেই বাংলাদেশের মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারে। পরে এনামুল হক শামীম নওপাড়া ও চরআত্রা ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।