• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শেখ হাসিনার হাতে দেশ আজ উন্নয়নের মহাসড়কে-- নাহিম রাজ্জাক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক বলেছেন, দলের নেতা সৎ হলে দলের সুনাম হয়, রাষ্ট্র প্রধান সৎ হলে দেশ সঠিক পথে পরিচালিত হয়। আমাদের দেশের প্রধান মন্ত্রী জাতির জনকের কন্যা শেখ হাসিনার সততার গুনে দেশ আজ উন্নয়নে মহাসড়কে এগিয়ে যাচ্ছে। তার সততার ও সাহস আজ বিশ্ব ব্যাপি প্রশংসিত। প্রধানমন্ত্রীর আন্তরিক ইচ্ছায় আমাদের শরীয়তপুরে একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

তিনি আজ বুধবার(১১ডিসেম্বর) দুপুরে জেলার বুড়িরহাটে শরীয়তপুর ডামুড্যা সড়কে বুড়ির হাট ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী সমবেত জনতার সমাবেশে এ কথা বলেন। নাহিম রাজ্জাক আরও বলেন প্রয়াত জাতীয় নেতা আলহাজ¦ আবদুর রাজ্জাক আমাদের অবহেলিত শরীয়তপুরকে উন্নয়ন এর মাধ্যমে আধুনিক শরীয়তপুরে রূপান্তরিত করে গেছেন। সে উন্নয়নের ধারাবাহিকতায় আজ শরীয়তপুর ও উন্নত বাংলাদেশের অংশ হতে যাচ্ছে। এসময় সমাবেশ থেকে সদ্য নির্মাণাধীন ব্রিজের নাম প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব আবদুর রাজ্জাক এর নামে নামকরণের দাবি তোলা হয়। জবাবে নাহিম রাজ্জাক বলেন এটি প্রশাসনিক ব্যাপার তাদের সিদ্ধান্তের উপর নির্ভর করতে হবে। বুড়িরহাট মুন্সি বাড়ির সামনের মাঠে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশিক কাদের,  ভেদরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ, ডামুড্যা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন। এ সময় জেলা উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ,আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শরীয়তপুর ডামুড্যা সড়কের বুড়িরহাট বাজার সংলগ্ন খালের উপর ৩১.৮২৮মিটার দীর্ঘ সেতুটি ৬কোটি টাকা ব্যয়ে নির্মাণ করেছে সড়ক ও জনপদ বিভাগ।