• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

সখিপুরে পল্লীবিদ্যুতের জোনাল অফিস উদ্বোধন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর পল্লী বিদ্যুৎএর সখিপুর জোনাল অফিস উদ্বোধন করা হয়েছে। আজ ৩০ ডিসেম্বর বুধবার সখিপুর মোল্যা মার্কেটে ভাড়া বাড়িতে বেলা ১১ টায়  জোনাল অফিস কার্যালয়ের উদ্বোধন করেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। শরীয়তপুর জেলা পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার, জুলফিকার রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা। সখিপুর থানা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মানিক এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার,জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি  হাজি ফিরোজ হোসেন খান।

প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, কাঁচিকাটায় গতকাল চার হাজার চারশ গ্রাহকে বিদ্যুৎ সংযোগ দিযেছি। বাকী সাড়ে তিন হাজার গ্রাহকে আগামী স্বাধীনতার মাস মার্চ মাসের মধ্যে সংযোগ দেয়া হবে। মন্ত্রী বলেন, অতীতে বিএনপি বিদ্যুতের নামে খাম্বা দিয়ে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে। তারা এক মেগওয়াট বিদ্যুৎ ও উৎপাদন করতে পারেনি। আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে এ পর্যন্ত ২২ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছে। দেশে এখন আর বিদ্যুৎ সংকট  নেই। মন্ত্রী এলাকার উন্নয়নের বর্ননা দিয়ে বলেন সখিপুর উপজেলা হবে, তার আগে পৌরসভা হবে। আমি নিজ এলাকা সাবলম্বী করে যাবো, যাতে সখিপুরের মানুষকে আর  কারো কাছে যেন যেতে না হয়। এছাড়াও সখিপুরের  চরসেন্সাস ও কার্তিকপুরে আরো দুইটি বিদ্যুতের  সাবস্টেশন হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা  হাত ধরে দেশ এগিয়ে চলছে। মেঘনা ট্যানেল এর সমীক্ষা চলছে। শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক ফোর লেন হবে। আমাদের আলুর বাজার পর্যন্ত রেল আসবে। নড়িয়া  সখিপুরের প্রতিটি  প্রাথমিক বিদ্যালয়কে  পাঁকাকরেনে কাজ চলছে।

তিনি দলীয় ঐক্যের প্রশ্নে নেতাকর্মীদের প্রসংশা করে বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে, তার প্রমান আমি পেয়েছি ডিএমখালির উপনির্বাচনে। সেখানে শান্তিপুর্ন ভোটে নৌকার বিপুল বিজয় প্রমান হয়েছে আওয়ামীলীগ নির্বাচনে কোন প্রভাব বিস্তার করেনা।