• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

৫ শিশুকে বলাৎকারের অভিযোগে গ্রেফতার ১

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১ জুন ২০২১  

বোয়ালখালীতে ৫ শিশুকে বলাৎকারের অভিযোগে হাফেজ জাকের (১৯) নামের এক বাবুর্চিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১ জুন) সকালে মাদ্রাসার এক ছাত্রের অভিভাবক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে জাকেরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।

জাকের বাঁশখালী উপজেলার পূর্ব কাথারিয়া গ্রামের নবী আহমদের ছেলে। তিনি বোয়ালখালী উপজেলার পশ্চিম সারোয়াতলীর মাদ্রাসায়ে ত্যৈয়বিয়া তাহেরিয়া দরবেশীয়া সুন্নিয়া এতিমখানা ও হেফজখানায় বাবুর্চির কাজ করতেন।

একজন অভিভাবক সাংবাদিকদের জানান, ২০২০ সালের ১৭ জুলাই হেফজ শিক্ষার জন্য ছেলেকে (৯) মাদ্রাসায় ভর্তি করি। এবারের রমজানের বন্ধে গত ১২ এপ্রিল ছেলেকে বাড়ি নিয়ে যাই। সোমবার (৩১ মে) ছেলেকে মাদ্রাসায় নিয়ে যেতে চাইলে সে কান্নাকাটি করতে থাকে এবং মাদ্রাসায় যেতে অনীহা প্রকাশ করে। এর একপর্যায়ে সে জানায় মাদ্রাসার বাবুর্চি হাফেজ জাকের তার সঙ্গে খারাপ কাজ করে। পাশবিকতার শিকার শিক্ষার্থীদের সঙ্গে কথা বললে তারা বিষয়টি স্বীকার করে। তাদের অভিভাবকদের সঙ্গে আলোচনা করে এবং মাদ্রাসার পরিচালককে জানিয়ে জাকেরের বিরুদ্ধে মামলা দায়ের করি।

মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) রেজাউল জব্বার বলেন, যথাযথ প্রক্রিয়ায় অভিযুক্ত আসামিকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।