• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

উন্নয়ন ধরে রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২৩  

শরীয়তপুরপুর প্রতিনিধিঃ স্বনির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রোষ্টা ইয়ং বাংলার আহবায়ক ও শরীয়তপুর-৩ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেছেন, শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণে দেশে যে পরিবর্তন এসেছে, তা ধরে রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে।

শনিবার(৩০ ডিসেম্বার) সন্ধায় তার নির্বাচনী এলাকার গোসাইরহাট উপজেলার সামন্তসার স্কুল মাঠে সামন্তসার ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

নাহিম রাজ্জাক বলেন, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা এক সময় পিছিয়ে পড়া জনপদ ছিল। এখানে বাশের শাঁকো দিযে যেতে হতো ১৯৯৬ সালে আওয়ামীলীগ ক্ষমতায় আসরে তৎকালিন পানি সম্পদ মন্ত্রী জাতীয় বীর আব্দুর রাজ্জাক সেই মেঠে পথ আর বাশের সাকোকে সেতু আর মেঠোপথকে পিচঢালা রাজপথ করেছেন। তারই পুত্র হিসেবে আপনাদের সহায়তায় এমপি হয়ে আপনাদের পাশে থেকে উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাচ্ছি। এসব উন্নয়ন ও পরিবর্তন সম্ভবপর হয়েছে শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণে। আপনারে ভালো বাসায়  জাতির পিতা,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি বিশ্বাস রেখে চতুর্থ বারের মতো মনোনয় দিয়েছে।এখন আপনারা সর্বোচ্চ ভোট দিয়ে মানীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালি করেন। তিনি আপনাদের নতুন কিছু যেন উপহার দেন।

২০০৮ সালের আগে এ উপজেলায় চট্টগ্রাম-কাপ্তাই সড়ক ছাড়া আর কোনো পিচঢালা রাস্তা ছিলো না। আর এখন রাঙ্গুনিয়ার কোন

ইউনিয়ন আওয়ামীলী সভাপতি মাস্টার মাসুদ আহম্মেদ এর সভপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধানরণ সম্পাদক অনল কুমার দে,উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজি শাহজাহান সিকদার,সাধারণ সম্পাদক আশ্রাফুর ইসলাম লিটন দেওয়ান, সামন্তসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব সরদার।