• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

ইউপি সচিবগন প্রান্তিক অঞ্চলে সরকারের কাজ বাস্তবায়ন করে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেছেন, ইউনিয়ন পরিষদ হচ্ছে সরকারের প্রশাসনিক প্রথম স্তর বা ধাপ। আর এখানে বসে জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে সরকারের উন্নয়ন কাজ সঠিক ভাবে বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন ইউনিয়ন পরিষদ সচিবগন। তাদের অবদানের কথা বিবেচনা করে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সচিবদের স্বার্থে অনেক গুলো পদক্ষেপ নিয়েছে। যা অতীতে কোন সরকারই নেয়নি। তাই সচিবসাহেবগন তাদের সততা, জবাবদিহিতার মাধ্যমে প্রান্তিক অঞ্চলে কাজ করে সরকারের উন্নয়ন কাঙ্খিত জনগোষ্ঠীর কল্যানে বাস্তবায়ন করবেন।

জেলা প্রশাসক আজ ১৭ আগস্ট নিজ কার্যালয়ে জেলার গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নের সদ্যপ্রয়াত সচিব মরহুম আবদুর জব্বার মিয়ার স্ত্রী সুলতানা রাজিয়ার হাতে অঅর্থিক অনুদানের চেক প্রধান অনুষ্ঠানে এ সব কথা বলেন। জেলা প্রশাসক বলেন সচিবদের যে কোন সমস্যায় আমার কাছে আসবেন। আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা আছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবেদা আফসারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার সাইফুল ইসলাম,স্থানিয় সরকার বিভাগের জেলা জেলা সহায়ক মোঃ রোকনুজ্জামান।