• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে

শরীয়তপু‌রে ক‌রোনায় কর্মহীন ব‌্যক্তি‌দের মা‌ঝে নগদ অর্থ বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ

বাংলা‌দেশ জাতীয় সমাজকল‌্যাণ প‌রিষদ থে‌কে শরীয়তপুর জেলা সমাজ‌কল‌্যাণ প‌রিষদের অনুকূ‌লে প্রাপ্ত তহ‌বিল হ‌তে কো‌ভিড-১৯ ক‌রোনা ভাইরাস জ‌নিত কার‌ণে ক্ষ‌তিগ্রস্থ ও কর্মহীন ব‌্যক্তি‌দের মা‌ঝে নগদ অর্থ বিতরণ করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার (১৫ সে‌প্টেম্বর) বেলা সোয়া ১১টার দি‌কে জেলা সমাজ‌সেবা কার্যাল‌য়ের আ‌য়োজ‌নে শরীয়তপুর সরকা‌রি শিশু প‌রিবার (বালক) মা‌ঠে ২৮৬ জন‌কে ৫ লাখ ৭২ হাজার নগদ টাকা বিতরণ করা হ‌য়।

এ সময় জেলা সমাজ‌সেবা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক ফয়জুল বা‌ড়ি, জেলা মু‌ক্তি‌যোদ্ধা সংস‌দের সা‌বেক ডেপু‌টি কমান্ডার বীর মু‌ক্তি‌যোদ্ধা আব্দুর রাজ্জাক সরদার, জেলা সমাজ‌সেবা প্রবেশন অ‌ফিসার তাপস বিশ্বাস, সমাজ‌সেবা অ‌ফিসার (‌রে‌জি:) মো. উজ্জ্বল মুন্সী, ইউ‌ডিএ পিযুষ দত্ত, শরীয়তপুর অনলাইন জার্না‌লিস্ট এ‌সো‌সি‌য়েশ‌নের সাধারণ সম্পাদক মো. ছ‌গির হো‌সের, অর্থ সম্পাদক আ‌নিছুর রজমান প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।

এ‌ সময় উপ‌স্থিত বক্তারা জানান,  ক‌রোনা ভাইরাসে (কো‌ভিড-১৯) যারা ক্ষ‌তিগ্রস্থ ও কর্মহীন হ‌য়ে প‌রে‌ে তা‌দের মা‌ঝে নগদ অর্থ বিতরণ করা হ‌চ্ছে।  এ পর্যা‌য়ে ২৮৬ জন‌কে নগদ ২ হাজার টাকা ক‌রে (৫ লাখ ৭২ হাজার) টাকা বিতরণ করা হ‌য়। নগদ অ‌র্থে কিছুটা হ‌লেও উপকা‌রে আস‌বে ক্ষ‌তিগ্রস্থদের।

নাম প্রকাশ না করা টাকা পাওয়া ক‌য়েকজ‌ন কর্মহীন ব‌্যক্তি জানান, তারা প‌রিবার নি‌য়ে বেশ ক‌ষ্টে ছি‌লেন। সমাজ‌সেবা থে‌কে কিছু টাকা‌ পে‌য়ে উপকৃত তারা। তাই সরকার প্রধান বঙ্গবন্ধুর কন‌্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার প্রতি খু‌শি তারা।