• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

পার্কিং করা পিকআপ পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩  

শরীয়তপুরের নড়িয়ায় মামুন বেপারী নামে এক ব্যক্তির পিকআপ পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২৭ নভেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার ভূমখাড়া ইউনিয়নের চাকধ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ৫ বছর আগে উপজেলার ভূমখাড়া ইউনিয়নের চাকধ এলাকার মৃত ধলু বেপারীর ছেলে মামুন বেপারী একটি পিকআপ কিনে বিভিন্ন জেলায় ভাড়ায় মালামাল পরিবহন করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। অবরোধের কারণে গত ৫ দিন ধরে কোনো ট্রিপ না থাকায় পিকআপটি বাসার সামনে পার্কিং করে রেখেছিলেন তিনি। সোমবার দিনগত রাত আড়াইটার দিকে কে বা কারা পিকআপটির সামনের অংশে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় মামুন বেপারীর প্রতিবেশী মনির ফকির একটি বিয়ের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার সময় পিকআপটি আগুনে জ্বলতে দেখলে চিৎকার দেন। পরে মামুন বেপারী ও স্থানীয় লোকজন এসে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে ততক্ষণে পিকআপটির ইঞ্জিন ও ওয়ারিং পুড়ে যায়।

ভুক্তভোগী মামুন বেপারী বলেন, আমি ৫ বছর আগে ৭ লাখ টাকা ধারদেনা করে পিকআপটি কিনেছিলাম। সব সময় আমার গাড়িটি বাসার সামনেই পার্কিং করে রাখি। সোমবার রাতের আঁধারে কারা যেন পেট্রোল দিয়ে আমার গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। এক প্রতিবেশীর চিৎকার শুনে বাইরে এসে দেখি আমার গাড়িটি আগুনে পুড়ে যাচ্ছে। পরে লোকজন নিয়ে আগুন নেভাই। আমি গরিব মানুষ, গাড়িটিই আমার একমাত্র আয়ের অবলম্বন। এটা ঠিক করতে দেড় লাখ টাকার মতো দরকার। আমি এতো টাকা এখন কোথায় পাবো? আমার অনেক বড় ক্ষতি হয়ে গেলো।

ঘটনার প্রত্যক্ষদর্শী মনির ফকির বলেন, এক আত্মীয়ের গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বাসায় ফেরায় সময় মামুনের গাড়িতে আগুন জ্বলতে দেখলে চিৎকার দিই। পরে আমরা সবাই মিলে গাড়িটির আগুন নেভাই।

মামুন বেপারীর স্ত্রী কুলসুমা বেগম বলেন, এই গাড়িটিই ছিল আমাদের আয়ের উৎস। আমার স্বামীর গাড়ি চালানোর টাকা দিয়ে সন্তানদের স্কুলের খরচ আর পরিবার চলতো। যারা আমাদের এই ক্ষতি করেছে তাদের আমরা বিচার চাই।

জানতে চাইলে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, চাকধ এলাকায় একটি পিকআপে আগুন দিয়েছে দুর্বৃত্তরা এমন তথ্য পেয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শত্রুতাবশত কেউ এমন কাজ করেছে। এই ঘটনায় তদন্ত করা হচ্ছে।