• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

দেশের চারদিকে উন্নয়ন আর উন্নয়ন: স্থানীয় সরকারমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১  

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো.তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশের চারদিকে উন্নয়ন আর উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ছাড়া কিছুই বোঝেন না। হাওরের মানুষের জন্য তিনি বেশি ভাবেন। সব সময় হাওরের মানুষের কথা চিন্তা করেন। 

শনিবার দুপুরে নবগঠিত মধ্যনগর উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভার আয়োজন করে ধর্মপাশা উপজেলা প্রশাসন।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, এক কথায় হাওর অঞ্চলের নিম্ন এলাকার মানুষের যে পরিমাণ জনদুর্ভোগ আছে, সব দুর্ভোগ ও দুঃখ-কষ্ট দূর করে প্রধানমন্ত্রী একটা উন্নয়নশীল দারিদ্র্যমুক্ত দেশ গড়তে চান।

তিনি আরো বলেন, হাওরের জন্য উড়াল সেতু প্রকল্প পাশ হয়েছে। খুব দ্রুত উড়াল সেতু নির্মাণের কাজ শুরু হবে। মধ্যনগর থানাকে উপজেলায় রূপান্তিত করা হয়েছে। এজন্য উপজেলার মানুষ অত্যন্ত আনন্দিত।

অনুষ্ঠানে উপস্থিত পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি এখনো দেশে রয়ে গেছে। তারা আড়ালে থেকে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। দেশের উন্নয়ন হোক তারা চায় না।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটসহ আরো অনেকে।