• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবের সৌজন্য সাক্ষাৎ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

আইপিএল খেলতে রোববার রাতে আরব আমিরাত গেলেন সাকিব আল হাসান। এর আগে ব্যক্তিগত কাজে সময় পার করছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন তিনি। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও তার সঙ্গে ছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাক্ষাতের একটি ছবি পোস্ট করে সাকিব লিখেছেন, ‘আজ সন্ধ্যায় বিসিবি সভাপতি পাপন ভাইকে নিয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারাটা ছিল সম্মানজনক।’ মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রধানমন্ত্রীর দোয়া কামনা করতেই সাকিব এই সাক্ষাতে গিয়েছিলেন।

আইপিএল খেলতে সাকিব আজ রাত ১টা ৪০ মিনিটে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে রওনা দেন। তার সঙ্গী হবেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানও।

করোনার কারণে আইপিএলের চতুর্দশ আসর স্থগিত হওয়া বাকি অংশ শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর। ১৫ অক্টোবর হবে প্রতিযোগিতার ফাইনাল। সাকিব আইপিএলে খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে আর মোস্তাফিজুর রহমান রাজস্থান রয়্যালসে। এর পরেই ১৭ অক্টোবর ওমানে প্রথম রাউন্ড দিয়ে শুরু হবে কুড়ি ওভারের বিশ্বকাপ। বিশ্বকাপের মূল পর্ব আরব আমিরাতে। আইপিএল শেষে আর দেশে ফিরবেন না সাকিব। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপ সামনে রেখেই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করলেন সাকিব।