• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

হাবীবের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২২  

সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক হাবীবুর রহমানের মরদেহ রাখা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। খবর পেয়ে আসছেন শোকাহত স্বজন ও সহকর্মীরা। রাজধানীর হাতিরঝিলে গতকাল রাতে দুর্ঘটনায় প্রাণ হারান দৈনিক সময়ের আলো পত্রিকার সিনিয়র রিপোর্টার হাবীবুর রহমান। তার অকাল প্রয়াণে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার প্রেস উইং।

মাত্র ৩৫ বছর বয়সেই থেমে গেল জীবনের পথচলা। মধ্যরাতের সড়ক দুর্ঘটনা কেড়ে নিল সদা-কর্মতৎপর সংবাদকর্মী হাবীবুর রহমানের প্রাণ।
 
মঙ্গলবার মধ্যরাতে অফিসের কাজ শেষে বাসায় ফেরার পথে হাতিরঝিল এলাকায় দুর্ঘটনার শিকার হন দৈনিক সময়ের আলো পত্রিকার এ সিনিয়র রিপোর্টার। পরে পথচারীরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

হাবীবুর রহমানের আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন তার পরিবারের সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা। দুর্ঘটনায় তার মৃত্যুর খবর পেয়ে গভীর রাতেই ঢাকা মেডিকেলে ছুটে যান তার সহকর্মীরা। অসময়ে তার এমন মৃত্যু মেনে নিতে পারছেন না তারা।
 
পুলিশ জানায়, জরুরি সেবা নম্বর ট্রিপল নাইনে এক পথচারীর ফোন পেয়ে ঘটনাস্থলে যায় হাতিরঝিল থানার পুলিশ। পরে মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হাতিরঝিল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মোহাম্মদ কায়েস উদ্দিন জানান এ দুর্ঘটনার পেছনে আসলে কী কারণ তা তদন্তের পরই জানা যাবে।

সবশেষ দৈনিক সময়ের আলো পত্রিকায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ বিটে কাজ করা হাবীবুর রহমান ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। পরিবার নিয়ে থাকতেন হাতিরঝিলের মীরবাগ এলাকায়, তার আড়াই বছর বয়সী এক ছেলেসন্তান রয়েছে।
 
ঢাকা রিপোর্টার্স ইউনিটি, সময়ের আলোর কার্যালয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে মরদেহ তার গ্রামের বাড়ি কুমিল্লায় নিয়ে যাওয়া হবে বলে জানানো হয়েছে।