• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

ভিডিও ভাইরাল, ‘রক কিং’ গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৫ জুন ২০২১  

রাজধানীর শনিরআখড়া এলাকা থেকে একটি কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (১৪ জুন) মধ্যরাতে র‌্যাব অভিযান চালিয়ে রক কিং নামের কিশোর গ্যাংয়ের ওই পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে র‌্যাব সদরদফতরের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রক কিং গ্যাংয়ের প্রধান সৈকত। তার নেতৃত্বেই কিশোর গ্যাংয়ের সদস্যরা শনিরআখড়া এলাকায় তৎপরতা চালিয়ে আসছিল।

র‌্যাব সূত্র জানায়, কিছুদিন আগে ঢাকার মেয়র হানিফ ফ্লাইওভারে একটি প্রাইভেটকারের পেছনে পেছনে একটি মোটরসাইকেল যাচ্ছিল। মোটরসাইকেলটিতে তিনজন আরোহী ছিলেন। একপর‌্যায়ে মোটরসাইকেলটি থেকে অনবরত হর্ন দেয়া হচ্ছিল। পরে প্রাইভেটকারের সামনে এসে আরোহীদের হেনস্তা করেন ওই মোটরসাইকেলে থাকা তিনজনসহ আরও কিছু যুবক। সেই ঘটনার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ নিয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেন। মূলত সেই ঘটনার জেরে র‌্যাব-৩ তদন্ত শুরু করে।

কিশোর গ্যাংয়ের গ্রেফতার সদস্যরা শনিরআখড়া এলাকায় মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত বলে দাবি র‌্যাবের। গ্রেফতার পাঁচজনকে র‌্যাব-৩-এর কার‌্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে র‌্যাব সূত্র জানিয়েছে।