• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

সাত দিনে ‘ওয়ার’র আয় ২১৬ কোটি রুপি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

মুক্তির প্রথম দিনই বক্স অফিস থেকে ‘ওয়ার’ আয় করে ৫৩ কোটি ৩৫ লাখ রুপি। এর মধ্য দিয়ে বলিউড সিনেমার প্রথম দিনের সর্বোচ্চ আয়ের আগের সব রেকর্ড ভেঙেছে এটি। এবার প্রথম সপ্তাহে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করলো ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ জুটির এ অ্যাকশন-থ্রিলার।

সাত দিনে ‘ওয়ার’র আয় ২১৬ কোটি ৬৫ লাখ রুপি। সপ্তম তম দিনে সিনেমাটি ঘরে তোলে ২৭ কোটি ৭৫ লাখ রুপি। ‘ওয়ার’ ২০১৯ সালে বলিউডে মুক্তি প্রাপ্ত সর্বোচ্চ আয়ের পাঁচ সিনেমার তালিকায় প্রবেশ করেছে।

বলিউডের বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ টুটারে লেখেন, ‘ওয়ার’ ভারতের অভ্যন্তরীণ বাজার থেকে মোট ২১৬ কোটি ৬৫ লাখ রুপি আয় করেছে। সিনেমাটি বড় ধরণের হিট হয়েছে। 

তিনি আরও জানান, ২০১৯ সালে সর্বোচ্চ আয়ের পাঁচটি সিনেমা হচ্ছে- ১. কবির সিং, ২. উরি, ৩. ওয়ার, ৪. ভারত ও ৫. মিশন মঙ্গল।

‘ওয়ার’র সঙ্গে একই সময় ভারতে মুক্তি পেয়েছে আরেকটি প্রতীক্ষিত সিনেমা ‘শ্রী রা নরসিংহ রেড্ডি’ এবং হলিউডের ‘জোকার’। এই দুইটি সিনেমাও দারুণ ব্যবসা করছে।

ঋত্বিক-টাইগার ছাড়াও ‘ওয়ার’-এ অভিনয় করেছেন বাণী কাপুর, অনুপ্রিয়া গোয়েঙ্কা এবং আশুতোষ রানা। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে পর্দা ভাগ করে নিলেন ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ।
 
যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি মুক্তি পেয়েছে বুধবার (২ অক্টোবর)।