• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে

সুশান্তকে খুন করা হয়েছে, অডিও রেকর্ড ফাঁস!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২০  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে আবারও চাঞ্চল্যকর তথ্য বের হয়ে আসলো। ভারতীয় বেসরকারি সংবাদমাধ্যমের দাবি, অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্স (AIIMS) এর ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্তর অডিও রেকর্ড রয়েছে, যেখানে সুশান্তের মৃত্যুর ঘটনাকে ‘খুন’ হিসেবে উল্লেখ করেছেন তিনি।

ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্স (AIIMS) ২৯ জুন সিবিআইকে সুশান্তের চূড়ান্ত রিপোর্ট জমা দিয়েছিল। তারপরই ডা. সুধীর গুপ্ত জানিয়েছিলেন, সুশান্তের মৃত্যু ঝুলন্ত অবস্থার শ্বাসরোধ হওয়ার কারণেই হয়েছে এবং তা আত্মহত্যা।

কিন্তু ওই সংবাদমাধ্যমের দাবি, গত ২২ আগস্ট সুধীর গুপ্তর এই অডিও রেকর্ড হয়েছিল, সেখানে তিনি বলেন সুশান্তকে যে খুন করা হয়েছে সে বিষয়ে তিনি ২০০ শতাংশ নিশ্চিত। সুশান্তের ময়নাতদন্তে তাড়াহুড়ো করা হয়েছিল বলেও জানান তিনি। তাছাড়া ভিসেরা নমুনাও ঠিকভাবে সংরক্ষণ করা হয়নি বলেও অভিযোগ করেন।

এর আগেই জানা গিয়েছিল, সুশান্তের ভিসেরা নমুনার মাত্র ২০ শতাংশই AIIMS-এর ফরেনসিক বিভাগ হাতে পেয়েছে।

এদিকে, এই খবর প্রকাশ্যে আসতেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে নতুন ফরেনসিক টিম দিয়ে ভিসেরা নমুনা পরীক্ষা করার আবেদন জানিয়েছেন সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং।

সুশান্ত মামলায় এবার সিবিআই তদন্তের ওপরই ভরসা রাখছেন তার বোন শ্বেতা সিং কীর্তি এবং প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে। সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে এ কথা জানিয়েছেন দু’জন।

এদিকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত এখনও চলছে। সমস্ত দিক খুব ভালভাবে খতিয়ে দেখা হচ্ছে।