• মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

মাদরাসাছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরে দশম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে গোসাইরহাট উপজেলার উত্তর হাটুরিয়া এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতার যুবক মো. হেলাল ঢালী (২২) উপজেলা উত্তর হাটুরিয়া গ্রামের মাইনুদ্দিন ঢালীর ছেলে। তিনি এক কোম্পানির গাড়ি চালক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৪ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে আসামী হেলাল ঢালী তার নিজ বাড়িতে একটি কক্ষে নিয়ে ওই

মাদরাসাছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। একপর্যায়ে মেয়েটি তার পরিবারের কাছে ধর্ষণের ঘটনাটি খুলে বলেন। পরে মঙ্গলবার রাত ১২টার দিকে ওই ছাত্রীর মা বাদী হয়ে গোসাইরহাট থানায় মামলা করেন। মামলার পর গোসাইরহাট থানার এস আই মো. সহিদুল ইসলামের সর্গীয় পুলিশ ফোর্স উত্তর হাটুরিয়া বাগান বাড়ি থেকে আসামী হেলালকে গ্রেফতার করে। এরআগেও গত তিন বছর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। 

গোসাইরহাট থানার তদন্ত ওসি আবু বকর মাতুব্বর বলেন, গতকাল রাতে মামলার পরপরই আসামী হেলাল ঢালীকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে।