• বুধবার ১৫ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১ ১৪৩১

  • || ০৬ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত

সখিপুরে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৪ জুন ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি'র নির্দেশে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানায় আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২৩ জুন) সকালে জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়। পরে বনার্ঢ্য র‍্যালি শেষে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়।

নড়িয়ায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ প্রমূখ।

অন্যদিকে সখিপুরে দলীয় কার্যালয়ে থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, সহ-সভাপতি মোজাম্মেল হক মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক সরদার, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমীন দেওয়ান প্রমূখ।

এসময় বক্তারা বলেন, বাঙালির সকল অর্জনে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ। বঙ্গবন্ধু তিলে তিলে আওয়ামী লীগকে গড়ে তুলেছিলেন। তার নেতৃত্বে আওয়ামী লীগ একাত্তরে দেশের স্বাধীনতা এনে দিয়েছে। পচাত্তরে বঙ্গবন্ধু হত্যার পর তার সুযোগ্য কন্যা আওয়ামী লীগের নেতৃত্বে আসেন। আর স্বৈরাচারী জিয়া-এরশাদকে হঠিয়ে দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করেন। এরপর ১/১১ তে ফখরুদ্দিন-মঈনউদ্দিনের হাত থেকে দেশকে গণতান্ত্রিক ধারায় ফিরিয়ে এনে দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার আদায় করেন। তিনি দেশে গতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দিয়েছেন।

তারা আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আর জননেতা একেএম এনামুল হক শামীমের নেতৃত্বে শরীয়তপুর-২ তথা নড়িয়া ও সখিপুর এগিয়ে যাচ্ছে। আপনারা তাদের জন্য দোয়া করবেন।