• বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪৩১

  • || ০৭ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত

আওয়ামীলীগের শক্তি হচ্ছে তৃর্নমূল

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ জুলাই ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মন্ত্রী এমপিরা আমার সাথে বেইমানি করেছে। আমার তৃর্নমূলের নেতাকর্মীরা কখনো আমার সাথে বেইমানি করেনা। আমাদের নেত্রী যেমন মনে করেন আওয়ামীলীগের শক্তি হচ্ছে তৃর্নমূল। তেমনী তার একজন কর্মী হিসেবে আমিও বিশ্বাস করি আওয়ামীলীগের তৃর্নমূলের নেতাকর্মীরাই দ্বাদশ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জতির পিতার কন্যা দেশরত্ন শেখ হাসিনা কে পঞ্চম বারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী করবে।

 রবিবার (১৬ জুলাই) দিনব্যাপী শরীয়তপুরের সখিপুর থানার চরভাগায় অবস্থিত বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া অডিটোরিয়ামে নড়িয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,বিএনপি একেক সময় একেক তত্ত্ব নিয়ে হাজির হয়। তারা সংবিধানের বাইরে গিয়ে বিভিন্ন দফা দিয়ে আন্দোলনের আভাস দেয়। তাই নিশ্চিত পরাজয় জেনে বিএনপি দ্বারে দ্বারে ধরনা দিচ্ছে। তাদের মূল উদ্দেশ্য হচ্ছে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা।

বিএনপি এখন জনসমর্থনহীন একটি দল। তাদের গণবিরোধী রাজনীতির কারণেই তারা গণধিকৃত দলে পরিণত হয়েছে। আর ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় সুুনিশ্চিত। আওয়ামী লীগকে হারানোর মতো সাংগঠনিক শক্তি ও জনসমর্থন বিএনপি নেই।

উপমন্ত্রী বলেন, বিএনপি নেতাদের কথা এবং কাজে মিল নেই। তারা জনমতের কথা বলেন, অথচ তারা জনমত যাচাইয়ের সাহস রাখেন না-নির্বাচনে অংশগ্রহণে ভয় পান। মুখে গণতন্ত্রের কথা বললেও তারা গণতন্ত্রের মুখোশের আড়ালে অন্তরে স্বৈরতন্ত্র ও  দেশবিরোধী আদর্শকে ধারণ করে। তারা এদেশে অপরাজনীতির প্রবর্তক। কোন অপশক্তিই জননেত্রী  শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারেনি, কখনো পারবেও না। এদেশের মানুষ একমাত্র বঙ্গবন্ধু কন্যা  শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।নড়িয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের প্রায় ২ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন। এসময় তৃণমূলের ৬৩ জন নেতাকর্মী বক্তব্য রাখেন।

সভায় তৃণমূলের নেতাকর্মীরা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন বাংলাদেশের মানুষের জন্য আশির্বাদ, তেমনি জননেতা এনামুল হক শামীম নড়িয়া-সখিপুরের মানুষের জন্য আশির্বাদ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম নড়িয়ার যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, তা আগে কখনো হয়নি। এনামুল হক শামীম এমপি ও পানি সম্পদ উপমন্ত্রী হওয়ার পর থেকেই পাল্টে যেতে শুরু এই অঞ্চলের মানুষের জীবনমান। এই অঞ্চল শিক্ষা, স্বাস্থ্য, অর্থনীতি ও যোগাযোগের বৈপ্লবিক পরিবর্তন আসতে শুরু করেছে। আমরা বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, নৌকা ও জননেতা এনামুল হক শামীমের প্রশ্নে আপোসহীন।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক বাদশা এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়া লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার,  সাবেক উপজেলা চেয়ারম্যান হাজি আব্দুল ওহাব বেপারী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন। নড়িয়া পৌরসভা মেয়র এ্যাড আবুল কালাম আজাদ।