• বুধবার ১৫ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১ ১৪৩১

  • || ০৬ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত

বিদেশিদের কথায় ক্ষমতা বদল হবে না: এনামুল হক শামীম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩  

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল। আওয়ামী লীগও জনগণের প্রতি শ্রদ্ধাশীল। কারণ দেশের ক্ষমতা পরিবর্তনের সিদ্ধান্ত জনগণের হাতে। কোনো বিদেশির হাতে নয়। জনগণ যতদিন চাইবে, আওয়ামী লীগ ততদিন ক্ষমতায় থাকবে। বিদেশিদের কথায় ক্ষমতা বদল হবে না।
জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে শনিবার শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশের উন্নয়ন দ্রুত এগিয়ে যাচ্ছে। পদ্মাসেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল, রাস্তা-ঘাট, ব্রিজ, স্কুল-কলেজ, মডেল মসজিদ, রাস্তাঘাটসহ বড় বড় মেগা প্রজেক্ট এ সরকারের আমলে সম্পন্ন হয়েছে। এখন মানুষ তার সুফল ভোগ করছে।

তিনি বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন বিএনপি একদফা দাবিতে আন্দোলন করছে। তারা কখনো সরকারের পদত্যাগ দাবি করছে। কখনো বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি দাবি করছেন। কখনো উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিতে দাবি করছেন। আবার কখনো ৩১ দফা দাবি করছে। আসলে বিএনপির দফা কোনটি? সেটা জাতি জানতে চায়। তারা দেশের জন্য রাজনীতি করে, নাকি বিদেশি প্রভুদের খুশি করতে রাজনীতি করে?

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, ক্ষমতায় থাকতে তারা লুটপার্ট, অর্থপাচার, জঙ্গিবাদ, সন্ত্রাস ছাড়া কিছু করেছে? জনগণকে সিদ্ধান্ত নিতে হবে। বিএনপি মনে করছে বিদেশি প্রভু তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। ক্ষমতায় আসতে হলে জনগণের ম্যান্ডেড নিয়ে ক্ষমতায় আসতে হবে। আর যারা জনগণকে আগুন দিয়ে পোড়ায়, গ্রেনেড হামলা করে তারা কখনো জনগণের রায় পাবে না।

ঘড়িষার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম আকবর হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন মুন্সীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান প্রমুখ।