• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

দ্বাদশ সংসদ নির্বচন যথা সময়ে সংবিধান অনুযায়ী হবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যারা বানচালের চেষ্টা করবে জনগনকে সাথে নিয়ে আওয়ামী লীগ  তাদের প্রতিহত  করবে বলে জানিয়েছেন স্বনির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রোষ্ঠা আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি।

তিনি বলেন, দেশে নির্বাচন কমিশন নির্ধারিত দিনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সেখানে কেউ না এলে তাদের জন্য নির্বাচন বসে ধাকবে না। বিএনপি যদি সেই নির্বাচনকে বানচাল করতে চান তার সমুচিত জবাব আমরা রাজপথেই দিব। এ ব্যাপারে আমরা সামান্যতম কার্পণ্য করব না। কারণ বিএনপি খুনির দল, হত্যাকারীর দল।

মঙ্গলবার (১৫ আগস্ট)  রাত ৮ টায় ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা  সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠন সমুহের আয়োজনে উপজেলা মডেল মসজিদ কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয় এ আলোচনাসভা।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজি আব্দুল মান্নান হাওলাদারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলী সাধারণ সম্পাদক অনল কুমার দে। বক্তব্য উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আব্দুর জব্বার রাড়ি।

জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলী দিনব্যাপি কর্মসূচী পালন করে। এর মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনর্মিত করণ, কালো পতাকা উত্তোলন।বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে শ্রদ্ধা নিবেদন, শোক র‌্যালি ও গণভোজ।

প্রধান অতিথির বক্তব্যে নাহিম রাজ্জাক বলেন, মির্জা ফখরুল বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করার মধ্য দিয়ে ১৯৭১ সালের ওই পরাজিত শক্তি বাংলাদেশকে হত্যা করতে চেয়েছিল। তারা মহান স্বাধীনতা যুদ্ধের লড়াই সংগ্রামের যে ইতিহাস তা মুছে দিতে চেয়েছিল।

বিএনপির উদ্দেশ্য তিনি বলেন, বর্তমান সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। আপনারা চাইলে নির্বাচনে না আসতে পারেন। কিন্তু নতুন করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র মেনে নেওয়া হবে না। ঐক্যবদ্ধ হয়ে এদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে। আমরা বিশ্বাস করি আগামী নির্বাচনেও বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।