• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে

বিএনপি নানামুখী ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত : এনামুল হক শামীম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২৩  

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, সারাদেশের মানুষ এখন নির্বাচনমুখী আর বিএনপি নানামুখী ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত।

তিনি বলেন, তারা দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদেশি প্রভুদের কাছে নালিশ করতে ব্যস্ত। তারা জানে দেশের মানুষ বিএনপিকে চায় না। আগামী নির্বাচনে তাদের পরাজয় সুনিশ্চিত জেনে তারা নির্বাচন বানচাল করতে চায়। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার পথ খুঁজতে মরিয়া। তবে এদেশের জনগণ তা কখনো বরদাশত করবে না।

শুক্রবার বিকেলে শরীয়তপুরের সখিপুর থানার আরশিনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকা মার্কার প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, জঙ্গিবাদ সৃষ্টিকারী, বোমা হামলাকারী, গ্রেনেড হামলাকারী বিএনপি জানে যে, নির্বাচন করে তারা কোনোদিন ক্ষমতায় যেতে পারবে না। জনগণের ভোটও পাবে না। তাই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা এবং ভোট যেন না হয়, সেজন্য যত রকমের চক্রান্ত করা যায়, সেই চক্রান্তে তারা লিপ্ত।

এনামুল হক শামীম বলেন, দেশের মানুষের ভাগ্য জননেত্রী শেখ হাসিনার ভাগ্যের সাথে জড়িত। তিনি ক্ষমতায় থাকলে দেশের ভাগ্যের পরিবর্তন হয়। আওয়ামী লীগ সরকার দেশের মানুষের জন্য কাজ করছে, সেজন্যই বিএনপির অন্তর্জ্বালা হচ্ছে। বিএনপি লুটে খেতে পারছে না, ক্ষমতা নেই, জনগণকে শোষণ করতে পারছে না। তারা জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে পারছে না, তাই তারা নির্বাচন বানচাল করতে চায়। তাদের এই দিবা স্বপ্ন কখনোই আর পূরণ হবে না।