• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

‘জাতীয় চার নেতার হত্যাকারীরা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল’

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০  

জাতীয় চার নেতাকে হত্যা করে স্বাধীন বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত করে হত্যাকারীরা বাংলাদেশকে নব্য পাকিস্তান বানাতে চেয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি কনফারেন্স লাউঞ্জে জেলহত্যা দিবস উপলক্ষে বাংলাদেশ গণতান্ত্রিক ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড ও নাটের গুরুদের মুখোশ উন্মোচন করে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করার পর চারনেতাকে হত্যা করার মূল উদ্দেশ্য ছিলো স্বাধীন বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত করে বাংলাদেশকে নব্য পাকিস্তানে রূপান্তরিত করা।

গণতান্ত্রিক ফাউন্ডেশনের সভাপতি কামাল হোসেন মাহমুদ-এর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, অ্যাডভোকেট ফোরকান মিয়া, অ্যাডভোকেট আকবর হোসেন, সাংবাদিক সুজন হালদার, সাংবাদিক মানিক লাল ঘোষ, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী খান, ডা. মোশাররফ হোসেন, রোকন উদ্দিন পাঠান প্রমুখ।