• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে

এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানিয়ে ঈদুল আজহায় ইত্যাদি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

ঈদুল ফিতরের আগে করোনার কারণে শুটিং করতে না পারলেও বিশেষ আয়োজনে ‘ইত্যাদি’ উপহার দিয়েছিলেন হানিফ সংকেত। ঈদুল আজহাতেও এই ম্যাগাজিন অনুষ্ঠানটির আরও একটি পর্ব প্রচারিত হতে যাচ্ছে।

এবারের আয়োজনে সম্প্রতি প্রয়াত বাংলা চলচ্চিত্রের গান সম্রাট এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানানো হয়েছে।

ঈদুল আজহায় কখনও ‘ইত্যাদি’ প্রচারিত হয় না তবে ‘ইত্যাদি’র প্রচার সিডিউল অনুযায়ী এর নতুন পর্বের প্রচার তারিখ ছিলো ৩১ জুলাই। সেই নিয়ম মেনেই প্রচারের আসছে এবারের ইত্যাদি। করোনার কারণে দর্শকদের সুরক্ষা ও নিরাপত্তার কথা ভেবে, গত ঈদের মতো এবারও দর্শক উপস্থিতিতে এর নতুন পর্ব ধারণ করা সম্ভব হয়নি।

ইতোপূর্বে প্রচারিত কয়েকটি ঈদ ইত্যাদির বেশ কয়েকটি পর্ব থেকে সংকলন করে সাজানো হয়েছে ‘ইত্যাদি’র এই বিশেষ পর্বটি। সংকলিত ‘ইত্যাদি’ হলেও এবার কিছু অংশ নুতনভাবে ধারণ করা হয়েছে। জানানো হয়েছে সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে বিশেষ শ্রদ্ধা।

দীর্ঘ ১৫ বছর পর হানিফ সংকেতের অনুরোধে ‘ইত্যাদি’র মাধ্যমেই নতুন গান নিয়ে আবারও টিভি পর্দায় ফিরে এসেছিলেন এই গুণী শিল্পী। এবারের পর্বে দেখানো হবে শিল্পী এন্ড্রু কিশোরের পরিবেশিত সেই গানটি।

আরও রয়েছে প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরিদীর একটি বিশেষ পর্বসহ জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে নাচ, গান, নাট্যাংশের সমন্বয়ে অনেক মজার মজার পর্ব।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ ঈদের ৩য় দিন রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে সংকলিত ‘ইত্যাদি’। অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে ৮ আগস্ট রাত ০৮টার বাংলা সংবাদের পর।