• শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৩ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

সন্তানকে বাঁচাতে সম্পর্ক, গৃহবধূকে অন্তরঙ্গ ভিডিওর ভয় দেখিয়ে লুট

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩  

থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত একমাত্র সন্তান। এজন্য তাকে প্রতি মাসে রক্ত দিয়ে হয়। ওই শিশুর সঙ্গে মিলে যায় গিয়াস উদ্দিন বুলেটের রক্তের গ্রুপ। পরে রক্ত দেওয়ার সুবাদে শিশুটিকে মায়ের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে তার। মাঝে-মধ্যে ওই গৃহবধূর সঙ্গে ভিডিও কলে কথা বলতেন বুলেট। একপর্যায়ে ওই গৃহবধূর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করেন তিনি। পরে ওই ছবি ও ভিডিও ফেসবুক ও স্বামীসহ আত্মীয়-স্বজনদের কাছে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। শুধু তাই নয়, টাকা-পয়সা এবং স্বর্ণালংকার লুট করে নিয়ে যান। 

ঘটনাটি ঘটেছে নোয়াখালীর সেনবাগে। এ ঘটনায় ওই গৃহবধূর মামলায় গিয়াস উদ্দিন বুলেটকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে নোয়াখালী আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত গিয়াস উদ্দিন বুলেট উপজেলার ডমরুয়া ইউনিয়নের ডমুরুয়া গ্রামের মুজিবুল হকের ছেলে।

পুলিশ জানায়, ভিমটিম প্রবাসীর স্ত্রীর একমাত্র সন্তান থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত হয়। এ জন্য তাকে প্রতি মাসে রক্ত দিয়ে হয়। অভিযুক্ত গিয়াস উদ্দিন বুলেটের রক্তের গ্রুপ ওই শিশুর সঙ্গে মিলে যায়। শিশুটিকে রক্ত দেওয়ার সুবাদে তার মায়ের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে তার। একপর্যায়ে ওই গৃহবধূর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করেন তিনি। পরে ওই ভিডিও-ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এবং তার প্রবাসী স্বামীসহ আত্মীয়-স্বজনদের কাছে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করেন। এরপর ১ লাখ টাকা ও ১ ভরি স্বর্ণালংকার নিয়ে যান। শুধু তাই নয়, ফের তাকে ধর্ষণচেষ্টা এবং কয়েকটি স্বাক্ষর করা সাদা চেক নিয়ে যান।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন জানান, এ ঘটনায় ওই নারী গত রোববার রাতে সেনবাগ থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে। সোমবার দুপুরে আসামিকে  নোয়াখালী আদালতে পাঠানো হয়েছে।