• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

শেখ হাসিনা সর্বোত্তম সেবা প্রদানকারী রাষ্ট্রনায়ক : হুইপ স্বপন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩ জুন ২০২৩  

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বিশ্বব্যাপী করোনার অভিঘাত, ইউক্রেন-রাশিয়া যুদ্ধ, জ্বালানির সীমাহীন মূল্যবৃদ্ধির চাপ সামলানো বাংলাদেশের মতো অতি জনবহুল ছোট্ট রাষ্ট্রের জন্য একটি চরম দুরূহ কাজ। অনেক বৃহৎ অর্থনীতির রাষ্ট্র চরম সংকটে উপনীত হয়েছে। বাংলাদেশ এই চরম সংকট দক্ষতার সঙ্গে মোকাবিলা করছে কেবলমাত্র দক্ষ, পরিশ্রমী ও মানবিক রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার জন্য। দীর্ঘ অভিজ্ঞতা, জন সমস্যা বিষয়ে তার জ্ঞানের গভীরতা, সব দিকে তীক্ষ্ণ নজরদারি, গরিব মানুষের প্রতি আন্তরিক দরদ এবং সদা কর্মতৎপরতার সঙ্গে তিনি রাষ্ট্রের নেতৃত্ব দিচ্ছেন।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আগামী দিনেও রাষ্ট্রের স্টিয়ারিং এই দক্ষ দেশপ্রেমিক নেতার হাতে থাকলে বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। কারণ সমগ্র বিশ্বে আজ প্রমাণিত বাঙালির আপন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সর্বোত্তম সেবা প্রদানকারী দক্ষ রাষ্ট্রনায়ক।

তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশ ও মানুষের কল্যাণে নৌকা মার্কায় ভোট দিয়ে দক্ষতার অনন্য শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য জনগণের প্রতি বিনীত অনুরোধ জানান।

এতে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারণ সম্পাদক ও জয়পুরহাট চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ আহসান কবীর, পৌর মেয়র শহিদুল আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা মাহফুজা সুলতানা মলি, আতিকুজ্জামান মিঠু প্রমুখ।