• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

শরীয়তপুর জেলা প্রশাস‌নের পক্ষ থে‌কে শীতবস্ত্র বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

 

শরীয়তপুর জেলার বিভিন্ন স্থানে গরিব, অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ২১০টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে‌ছে শরীয়তপুর জেলা প্রশাসন। এতে জেলার দুস্থ শীতার্ত মানুষ এই শীতে শীতবস্ত্র পে‌য়ে কিছুটা শীত থেকে রক্ষা পেয়েছে।

এছাড়া জেলার ৬৫টি ইউনিয়ন, ৬টি পৌরসভা, ৬টি উপজেলা পরিষদ, ৬টি উপজেলা প্রশাসন, সমাজসেবার মাধ্যমে এসব কম্বল বিতরণ করা হয়। এর অংশ হিসাবে বুধবার ২৫ ডিসেম্বর বেলা ১১টার দিকে সদর উপজেলা ও পৌরসভার দৃষ্টি প্রতিবন্ধীদের ১০টি, প্রতিবন্ধী স্কুলে ৫৬টি, শিশু পরিবারে ৩২টি, শিশু একাডেমিতে ৩৮টি, ছিন্নমূল, অসহায় ও দু:স্থদের মাঝে ৭৪টি কম্বলসহ ২১০টি কম্বল শীতবস্ত্র বিতরণ করা হয়। বিভিন্ন এতিমখানা, ভবঘুরে, দরিদ্রদের মাঝেও কম্বল বিতরণ করা হ‌য়ে‌ছে।

আজ সকাল ১০টার দি‌কে জেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে শীতবস্ত্র হাতে তুলে দেন শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এনডিসি জুলহাস হোসেন সৌরভ, সহকারী কমিশনার খান সালমান হাবিব, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা এ বি এম সিরাজুল হক, শরীয়তপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিনসহ জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী প্রমূখ। 

জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা জানান, জেলায় ৬৫টি ইউনিয়ন পরিষদ ও ৬টি পৌরসভার কার্যালয় থেকে পৌর মেয়র ও স্ব স্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ ৪৬০ জন অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন। এছাড়া জেলার বিভিন্ন উপজেলায় ৬ হাজার কম্বল বিতরণ করা হয়। জেলায় মোট এতে ৩৮ হাজার ৭০০ কম্বল বিতরণ করা হয়েছে ।

জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, এই কনকনে শীতে কোনো দুস্থ পরিবার যেন সরকারের বরাদ্দকৃত শীতবস্ত্র থেকে বাদ না যায় তাই সরকারের নির্দেশনায় এসব মানুষের পাশে দাঁড়াচ্ছি। এই শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।