• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর আহবানে দেশের মানুষ জঙ্গি-সন্ত্রাসীদের বর্জন করেছে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ শারদীয় দূর্গাপুজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মাঝে শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল এর সৌজন্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শরীয়তপুর-১ আসনের সাংসদ গনমানুষের নেতা ইকবাল হোসেন অপু স্বাস্থবিধি মেনে মাস্ক পরে পূজায় আসার আহ্বান জানিয়ে বলেন, বাংলাদেশের মানুষ শান্তি প্রিয়, ভ্রাতৃপ্রতিম। একে অপরের সঙ্গে মিলেমিশে চলে বলেই বাংলাদেশ সকল প্রকার ষড়যন্ত্রসহ সব বাঁধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দেয় না।

তিনি বলেন, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনার নীতিতে বাংলাদেশ চলছে বলেই দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনকে ভালোবাসেন। জনগনকে নিয়ে এগিয়ে যাচ্ছেন। তিনি যা আহবানে করেন বাংলাদেশের জনগন তাতেই সাড়া দেয়। প্রধানমন্ত্রীর আহবানে দেশের মানুষ জঙ্গি-সন্ত্রাসীদের বর্জন করেছে। তিনি শরীয়তপুর জেলায় করোনা ও বন্যার দূর্যোগের মধ্যেও পূজা মন্ডপ বৃদ্ধি পাওয়াকে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুশাসনের শান্তির বাতাস বলে উল্লেখ করেন। ২৩ অক্টোবর শুক্রবার বিকেলে শরীয়তপুর কেন্দ্রীয় মন্দির হরিসভা থেকে এ বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি মুকুল চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দাতা শরীয়তপুর পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ১নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর রহমান রাজ্জাক মোল্যা, শরীয়তপুর কেন্দ্রীয় মন্দিরের সাধারণ সম্পাদক গৌরচান বনিক।