• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: নাহিম রাজ্জাক 

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ

ইয়ং বাংলার আহবায়ক, স্বনির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রষ্টা ও শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন সরকারের প্রতি জনগণের আস্থা, রাজনৈতিক স্থিতিশীলতা, প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্ব ও সরকারের ধারাবাহিকতায় দেশ উন্নয় অভিযাত্রায় দ্রুত এগিয়ে যাচ্ছে। যার জন্য বাংলাদেশের মানুষ মনে করে  উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার  বিকল্প নেই।  তাইতো দেশের চলমান উন্নয়ন অভিযাত্রা ধরে রাখতে আগামী জাতীয় সংসদ  নির্বাচনেও এদেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে জাতির পিতার কন্যা শেখ হাসিনাকে আবাও প্রধানমন্ত্রী বানাবে।

 তিনি  সোমবার (৩ জানুয়ারি) শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গোসাইরহাট উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এর সভাপতিত্বে শপথ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা স্থানীয় সরকার বিভাগে উপপরিচালক আবিদা আফসারি, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে,গোসাইরহাট  উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান ঢালী, গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার  মোঃ আলমগীর হোসাইন। 

নাহিম রাজ্জাক বলেন, তিনটি মানদণ্ড পূরণ করে বাংলাদেশের স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ হয়েছে। এটিকে জাতিসংঘ মিরাকল বলে অভিহিত করেছেন। বঙ্গবন্ধু যুদ্ধবিধ্বস্ত দেশে সংবিধান প্রণয়ন করেছিলেন। তিনি মাত্র সাড়ে তিন বছর সময় পেয়ে দেশে উন্নয়নের ভিত রচনা করেছিলেন। সেই ভিত থেকে দেশকে এগিয়ে নিচ্ছেন তারই উত্তরসূরি শেখ হাসিনা। তিনি বলেন, ২০০৯ সালে দারিদ্র ছিল ৪০ শতাংশ, সেখান থেকে কমে দাঁড়িয়েছে ২১ শতাংশ। শিক্ষার হার বেড়েছে। ২০৪১ সালে বাংলাদেশ উন্নয়নশীল দেশ হবে।  আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি। এটা সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা,আন্তরিকতা আর কর্মদক্ষতার কারনে।আমাদের প্রধানমন্ত্রী মানবতায় সেরাদের সেরা,দক্ষতায় সেরা, সততায়ও বিশ্ব সেরা। ইউনিয়ন পরিষদ হচ্ছে সরকারের উন্নয়নের প্রান্তিক বা প্রথম স্তর। আর চেয়ারম্যান সাহেবগন হচ্ছেন  সরকারে উন্নযনের প্রথম সারির প্রতিনিধি। এর পরে উপজেলা, জেলা পরিষদের পর রয়েছে মন্ত্রী পরিষদ। এক জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর সততা,আন্তরিকতা ও দক্ষতার ওপর তার ইউনিয়নের তথা দেশের উন্নয়ন চিত্র ফুটে উঠে। মানবতার মা  দেশ রত্ন শেখ হাসিনা ইউনিয়ন পরিষদকে শক্তিশালী  করার জন্য যুগান্তকাপরিষদের রী পদক্ষেপ গ্রহণ করেছেন। তার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায় গ্রামে মানুষকে শহরের সেবা দেওয়া শুরু হয়েছে। যা বাস্তবায়নে ইউনিয়ন পরিষদ প্রধান সহায়ক শক্তি।

শরীয়তপুর জেলাপ্রশাসক মোঃ পারভেজ হাসান  গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের এস এম মিজানুর রহমান,  আলওয়ালপুর মোঃওসমান বেপারী,নলমুড়ি  মোঃ মাহাফুজুর রহমান, কুচাইপট্রি নাসির উদ্দিন স্বপন,সামন্তসার আবদুর রব সরদার,

নাগের পাড়ার মোজাম্মেল হক  ও গোসাইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান  রিপন সরদাকে শপথ বাক্য পাঠ করান।