• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

সরকারের এ মেয়াদেই শরীয়তপুরে‘শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়’ হবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১ নভেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ  পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি বলেছেন,আগামী একনেক সভায় শরীয়তপুরে ‘শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়’ এ প্রস্তাব পাশ হবে এর পরেই বিশ্ব বিদ্যালয় নির্মান কাজ শুরু হবে। তিনি বলেন পদ্মা সেতু হয়েছে মেঘনা সেতু হচ্ছে। শরীয়তপুর চাঁদপুর ৪ লেন সড়ক নির্মান কাজ ত্রুত এগিয়ে চলছে। তিনি আজ রবিবার ৩১ অক্টোবর দুপুরে ভেদরগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সভায় ভার্চূয়ারি যুক্ত হয়ে এ কথা বলেন।
তিনি আরো বলেন,গত ১০ জুন আমার  আবেদনের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীতিগত অনুমোদনের পরিপ্রেক্ষিতে শরীয়তপুর জেলায় ‘শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়’ স্থাপনের নিমিত্তে যুগোপযোগী একটি খসড়া আইন প্রণয়ন করে শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হয়েছিল।

উপমন্ত্রী বলেন সামনে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হবে। তাই সরকারি সতল দপ্তর প্রধানগন নিজেরা তাদের দক্ষতা সততা ও সচ্ছতার মাঝ দিয়ে কাজ করলে কোন ষড়যন্ত্রই কাজে আসবেনা।
ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা এর সভাপতিত্বে ও উপজেলা  নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমামুল হাফিজ নাদিম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসান ইবনে আমীন, ভেদরগঞ্জ থানার ওসি বাহালুল খান, সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার প্রমূখ। এসময় উপজেলার জনপ্রতিনিধি ও সরকারি উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারীসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধানগন , উজেলা ১৩ ইউনিয়নের মধ্যে ১১ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।