• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১২ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

সরকারের এ মেয়াদেই শরীয়তপুরে‘শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়’ হবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১ নভেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ  পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি বলেছেন,আগামী একনেক সভায় শরীয়তপুরে ‘শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়’ এ প্রস্তাব পাশ হবে এর পরেই বিশ্ব বিদ্যালয় নির্মান কাজ শুরু হবে। তিনি বলেন পদ্মা সেতু হয়েছে মেঘনা সেতু হচ্ছে। শরীয়তপুর চাঁদপুর ৪ লেন সড়ক নির্মান কাজ ত্রুত এগিয়ে চলছে। তিনি আজ রবিবার ৩১ অক্টোবর দুপুরে ভেদরগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সভায় ভার্চূয়ারি যুক্ত হয়ে এ কথা বলেন।
তিনি আরো বলেন,গত ১০ জুন আমার  আবেদনের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীতিগত অনুমোদনের পরিপ্রেক্ষিতে শরীয়তপুর জেলায় ‘শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়’ স্থাপনের নিমিত্তে যুগোপযোগী একটি খসড়া আইন প্রণয়ন করে শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হয়েছিল।

উপমন্ত্রী বলেন সামনে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হবে। তাই সরকারি সতল দপ্তর প্রধানগন নিজেরা তাদের দক্ষতা সততা ও সচ্ছতার মাঝ দিয়ে কাজ করলে কোন ষড়যন্ত্রই কাজে আসবেনা।
ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা এর সভাপতিত্বে ও উপজেলা  নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমামুল হাফিজ নাদিম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসান ইবনে আমীন, ভেদরগঞ্জ থানার ওসি বাহালুল খান, সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার প্রমূখ। এসময় উপজেলার জনপ্রতিনিধি ও সরকারি উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারীসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধানগন , উজেলা ১৩ ইউনিয়নের মধ্যে ১১ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।