• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

খালেদা এতিমের টাকা মেরে খেয়েছে, যা হাই কোর্টে প্রমাণিত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি : পানিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, এতিম-গরীবের টাকা মেরে খওয়ায় সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়া। একজন প্রধানমন্ত্রীর কি এতিমের টাকা মেরে খাওয়া লাগে! এতিমের টাকা মেরে খেয়েছে যা হাই কোর্টে প্রমাণ হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুরের নড়িয়া পৌরসভা চত্ত্বরে শেখ হাসিনার বিশেষ উপহার দুর্যোগ ও প্রাণ মন্ত্রণালয়ের হতে প্রাপ্ত ঘূর্ণিঝড় সিত্রাংয়ের ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণে এসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম বলেন, এতিম-গরীবের টাকা মেরে খওয়ায় সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়া ও তার পুত্র হাজার হাজার কোটি টাকা মানি লন্ডারিংয় করা তারেক জিয়াররা আর ক্ষমতায় আসতে পারবে না। খালেদা সাজাপ্রাপ্ত আসামি তাঁর জেলে থাকার কথা। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশাল হৃদয়ের কারণে, তিনি খালেদাকে বাসায় থাকতে দিয়েছেন। তারপরেও খালেদারা ষড়যন্ত্র করছে।

শামীম আরও বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে লক্ষ লক্ষ গৃহহীন মানুষ ঘর পেতেন না। বাংলাদেশে ফোর লেন, মেট্রোরেল হতো না এবং বাংলাদেশের মানুষ পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাড়াতে পারতেন না। শেখ হাসিনা যদি না থাকতো তাহলে শরীয়তপুরের নড়িয়া নদী ভাঙন থেকে রক্ষা পেত না।

তিনি বলেন, শেখ হাসিনা গরীব ও সাধারণ মানুষের জন্য কাজ করছেন। তিনি মাদার অফ হিউম্যানিটি হিসেবে সারা বিশ্বে প্রতিষ্ঠিত। বিএনপি যতোই ষড়যন্ত্র চক্রান্ত করুক না কেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে, কোন ষড়যন্ত্র চক্রান্তই অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে পারবে না।

এসময় নড়িয়া উপজেলা ও সখিপুর থানার
ঘূর্ণিঝড় সিত্রাংয়ের ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের (প্রতিটি পরিবার) দুই বান্ডিল ঢেউটিন ও ছয় হাজার টাকার চেক বিতরণ করেন উপমন্ত্রী শামীম। পরে নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন করেন তিনি।

এসময় নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল ওহাব ব্যাপারী, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির ব্যাপারী প্রমুখ উপস্থিত ছিলেন।