• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী

খালেদা এতিমের টাকা মেরে খেয়েছে, যা হাই কোর্টে প্রমাণিত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি : পানিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, এতিম-গরীবের টাকা মেরে খওয়ায় সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়া। একজন প্রধানমন্ত্রীর কি এতিমের টাকা মেরে খাওয়া লাগে! এতিমের টাকা মেরে খেয়েছে যা হাই কোর্টে প্রমাণ হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুরের নড়িয়া পৌরসভা চত্ত্বরে শেখ হাসিনার বিশেষ উপহার দুর্যোগ ও প্রাণ মন্ত্রণালয়ের হতে প্রাপ্ত ঘূর্ণিঝড় সিত্রাংয়ের ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণে এসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম বলেন, এতিম-গরীবের টাকা মেরে খওয়ায় সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়া ও তার পুত্র হাজার হাজার কোটি টাকা মানি লন্ডারিংয় করা তারেক জিয়াররা আর ক্ষমতায় আসতে পারবে না। খালেদা সাজাপ্রাপ্ত আসামি তাঁর জেলে থাকার কথা। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশাল হৃদয়ের কারণে, তিনি খালেদাকে বাসায় থাকতে দিয়েছেন। তারপরেও খালেদারা ষড়যন্ত্র করছে।

শামীম আরও বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে লক্ষ লক্ষ গৃহহীন মানুষ ঘর পেতেন না। বাংলাদেশে ফোর লেন, মেট্রোরেল হতো না এবং বাংলাদেশের মানুষ পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাড়াতে পারতেন না। শেখ হাসিনা যদি না থাকতো তাহলে শরীয়তপুরের নড়িয়া নদী ভাঙন থেকে রক্ষা পেত না।

তিনি বলেন, শেখ হাসিনা গরীব ও সাধারণ মানুষের জন্য কাজ করছেন। তিনি মাদার অফ হিউম্যানিটি হিসেবে সারা বিশ্বে প্রতিষ্ঠিত। বিএনপি যতোই ষড়যন্ত্র চক্রান্ত করুক না কেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে, কোন ষড়যন্ত্র চক্রান্তই অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে পারবে না।

এসময় নড়িয়া উপজেলা ও সখিপুর থানার
ঘূর্ণিঝড় সিত্রাংয়ের ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের (প্রতিটি পরিবার) দুই বান্ডিল ঢেউটিন ও ছয় হাজার টাকার চেক বিতরণ করেন উপমন্ত্রী শামীম। পরে নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন করেন তিনি।

এসময় নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল ওহাব ব্যাপারী, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির ব্যাপারী প্রমুখ উপস্থিত ছিলেন।