• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

শরীয়তপুরে বিআরটিসি বাস খাদে পড়ে আহত অন্তত ২৫

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়ায় বিআরটিসি বাস খাদে পড়ে গাড়িতে থাকা অন্তত ২৫ আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার জামতলা এলাকায় শরীয়তপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, শরীয়তপুরের ডামুড্যা থেকে অন্তত ৩৫জন যাত্রী নিয়ে একটি বাস ঢাকা গুলিস্তানের দিকে যাচ্ছিল। নড়িয়া উপজেলার জামতলা এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা ২৫জন যাত্রী আহত হয়। আহতদের ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার করা হয়েছে। তাদের সদর হাসপাতাল, জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
শরীয়তপুর ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইনস্পেকটর মো. আমজাদ হোসেন জানান, আহতদের বিভিন্ন হাসপাতাল চিকিৎসার জন্য নেয়া হয়েছে। বাস উদ্ধারের চেষ্টা চলছে। বাসের নিচে যাত্রী আছে কিনা খোঁজা হচ্ছে।

এদিকে, সড়ক সরু ও খানাখন্দ হওয়ার কারনে গত ২৯ অক্টোবর দিনগত রাত আড়াইটার দিকে ওই জামতলা এলাকায় প্রাইভেটকার খাদে পড়ে এক আইনজীবী ও তার শিশুকন্যা নিহত হন।  এসময় গাড়িতে থাকা তিনজন আহত হন।