• বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে

শরীয়তপুরে বিআরটিসি বাস খাদে পড়ে আহত অন্তত ২৫

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়ায় বিআরটিসি বাস খাদে পড়ে গাড়িতে থাকা অন্তত ২৫ আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার জামতলা এলাকায় শরীয়তপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, শরীয়তপুরের ডামুড্যা থেকে অন্তত ৩৫জন যাত্রী নিয়ে একটি বাস ঢাকা গুলিস্তানের দিকে যাচ্ছিল। নড়িয়া উপজেলার জামতলা এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা ২৫জন যাত্রী আহত হয়। আহতদের ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার করা হয়েছে। তাদের সদর হাসপাতাল, জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
শরীয়তপুর ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইনস্পেকটর মো. আমজাদ হোসেন জানান, আহতদের বিভিন্ন হাসপাতাল চিকিৎসার জন্য নেয়া হয়েছে। বাস উদ্ধারের চেষ্টা চলছে। বাসের নিচে যাত্রী আছে কিনা খোঁজা হচ্ছে।

এদিকে, সড়ক সরু ও খানাখন্দ হওয়ার কারনে গত ২৯ অক্টোবর দিনগত রাত আড়াইটার দিকে ওই জামতলা এলাকায় প্রাইভেটকার খাদে পড়ে এক আইনজীবী ও তার শিশুকন্যা নিহত হন।  এসময় গাড়িতে থাকা তিনজন আহত হন।