• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

রাজপথে থেকেই বিএনপির সকল ষড়যন্ত্রের জবাব দেয়া হবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ আওয়ামী লীগের  সাবেক সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি বলেছেন, জনজীবনে বিঘœ ঘটলে বিগ্নকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে , ব্যস্ততম সড়কে সমাবেশ করে বিএনপি জনজীবনে বিঘœ সৃষ্টি করলে সরকার ব্যবস্থা নিবে এটাই স্বভাবিক। কারণ সরকার জনজীবন বিঘœ করার, গ-োগোল করার সুযোগ দিতে পারে না। সরকার তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবে।

 তিরি বলেন.সৎ উদ্দেশ্যে সরকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দিতে চেয়েছিলো। কিন্তু বিএনপি অসৎ উদ্দেশ্যে নয়া পল্টনে সভা করতে চায়। তারা যদি এ চেষ্টা করে সরকার কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবে।

তিনি আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার ৪ ইউনিয়নে ৬টি ব্রীজের উদ্বোধন পরবর্তী চরভাগায় সমবেত জনতার সমাবেশে এ কথা বলেন।

শামীম বলেন, বাংলাদেশে এই মুহুর্তে রিজার্ভ আছে প্রায় ৩৯ বিলিয়ন ডলার। ব্যাংকের হিসাবেও রয়েছে ২৯ বিলিয়ন ডলার। আর বাকি ডলার বিভিন্ন সংস্থায় আছে।বিএনপি’র মহাসচিবকে জিজ্ঞাসা করেছি, আপনারা যখন ক্ষমতায় ছিলেন তখন রিজার্ভ কত ছিল? একটু আমাদেরকে জানান। লজ্জা হওয়া উচিত। এই বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখন মাত্র সাড়ে ৩ বিলিয়ন ডলার রিজার্ভ ছিল। সাড়ে ৩ বিলিয়ন ডলার দিয়ে দেশ শেষ হয়নি। আর এখন ৩৯ বিলিয়ন ডলার রিজার্ভ। দেশ শেষ হয়ে গেছে।

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম আরো বলেন, রাজপথে থেকেই বিএনপির সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেয়া হবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সম্মান ও সফলতা এনে দিয়েছেন।আর ক্ষমতালিপ্ত বিএনপি হত্যা-ক্যু-ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকেই তারা দেশ ও জাতির অকল্যাণে লিপ্ত। বিএনপির এই অপরাজনীতির কারণে বাংলাদেশের গণতান্ত্রিক সংস্কৃতি বারবার বাধাগ্রস্ত হয়েছে।

নতুন করে বিএনপির নেয়া সকল  ষড়যন্ত্র  রাজপথে থেকেই মোকাবেলা করবে জনগনকে সাথে নিয়ে  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। ষড়যন্ত্রের সমুচিত জবাব দিয়েই দেশের জনগণ নৌকায় ভোট দিয়ে পঞ্চমবারের মতো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই দেশের প্রধানমন্ত্রী বানাবেন।

এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ কাইয়ুম পাইক,উপজেলা প্রকৌশলী অনুপম চক্রবর্তীসহ সখিপুর থানার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীলী, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

উল্লেখ্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ভেদরগঞ্জ উপজেলার চরভাগা ইউনিয়নে ২টি, চরকুমারিয়া ইউনিয়নে ২টি , দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে ১টি ও ডিএমখালী ইউনিয়নে ১টি সহ মোট ৬টি ব্রীজ নির্মান করেছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর শরীয়তপুর  ১৩ কোটি ৩৯ লক্ষ,২ হাজার ৭৫১ টাকা ব্যায়ে ব্রজি ৬টি নির্মান করে।