• বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

  • || ১৪ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:

স্মাট বাংলাদেশ গড়তে জাতির পিতার স্বপ্নের সোনার মানুষ হতে হবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ স্বনির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রষ্টা ইয়াং বাংলার আহবায়ক আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেছেন সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সাহসিকতার সাথে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এঁর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।
এ উন্নয়ন অভিযাত্রায় এগিয়ে চলার পথের দিশারী মাননীয় প্রধানমন্ত্রী তার নির্বাচনী ইস্তেহার ডিজিটাল বাংলাদেশ নির্মাণ করে  এখন, ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ নির্মানে ঘোষনা দিয়েছেন। এ স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য সৎ দক্ষ আন্তরিক জনগোষ্ঠীর প্রয়েজন। আর সে প্রজন্ম হচ্ছে আমাদের আজকের তরুন ছাত্র সমাজ।আমরা শুধু মনে করিনা বিশ্বাস করি। আমাদের বর্তমান ছাত্রছাত্রীরা জাতির পিতার স্বপ্নে ও আর্দশে মানুষ হলে আমাদের  কাঙ্খিত সময়ের পূর্বেই স্মার্ট বাংলাদেশ নির্মান হবে।
তিনি এলাকার উন্নয়নে বর্ননা দিয়ে বলেন মহিষার ইউনিয়ন পরিষদের ভবন এর নির্মান হবে।২৭ কিলোমিটার সড়কের কজ
তিনি  শনিবার(২৫ ফেব্রুয়ারী)  ভেদরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ৫৭ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
 এসময় তিনি আরো বলেন,  বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে  অন্যান্য বিষয়ের সাথে ক্রীড়াকে গুরুত্ব দিতে হবে। ক্রীড় মনের প্রশান্তি দেয়। প্রতিযোগিতার মনোভাব তৈরি হয়। তাই তো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের খেলাদুলাকে বিশ্ব দরবারে স্থান করে দিতে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন।আমাদের তরুন ও যুবসমাজ যাতে আবারো মাঠের ক্রীড়াঙ্গনে ফিরে আসে তার জন্য উদ্যোগ নিয়ে দেশে প্রতি উপজেলায়  শেখ রাসেল মিনি স্টেডিয়াম  নির্মান হচ্ছে। তরুন সমাজকে মাদক ও সন্ত্রস থেকে দুরে রাখতে হবে।বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সোনার মানুষ হতে হবে।
বিদ্যলয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব ফিরোজ হোসেন খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবদুল মান্নান বেপারী, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ বাহালুল খান  ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি অরুন হাওলাদার, সাবেক চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন সরদার, ছয়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিটন প্রাক্তন ছাত্র সমাজ সেবক মোঃ হাসান খান প্রমূখ।
এর পরে তিনি উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে দেন।