• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

বোনকে বিয়ে করতে না পেরে ছোট ভাইকে অপহরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২ মার্চ ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের গোসাইরহাটে বোনকে বিয়ে করতে না পেরে ছোট ভাইকে অপহরণ করেছে বলে জানা গেছে। ওই কিশোরকে উদ্ধার করে পুলিশ। এঘটনায় অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত রাসেল বেপারী (২৯) মাদারীপুর জেলার কালকিনি থানার খাসেরহাট এলাকার মো. মহিউদ্দিন লাটু বেপারীর ছেলে।
আর উদ্ধার হওয়া কিশোর মিরাজুল ইসলাম (১২) শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার বড় কালিনগর গ্রামের মো. মিজানুর রহমান সুমনের ছেলে।

অপহরণের ব্যাপারে আজ বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ভাস্কর সাহা এক প্রেস ব্রিফিং করেন। প্রেস ব্রিফিয়ে জানান হয়, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার বড় কালিনগর এলাকায় সম্প্রতি এক তরুণীকে বিয়ে করতে চায় মাদারীপুরের খাসেরহাট এলাকার রাসেল বেপারী। ওই তরুণী বিয়েতে রাজি না হওয়ায় মঙ্গলবার রাতে তার ছোট ভাই মিরাজুল ইসলামকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে অপহরণ করে রাসেল। পরে বুধবার রাসেলের কাছে ওই তরুণীকে বিয়ে দেবে বলে পরিবার সেজে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ফাঁদপাতে পুলিশ। রাসেল তাঁর নিজ বাড়ি মাদারীপুরের কালকিনির খাসেরহাটে ওই তরুণীকে নিয়ে যেতে বলেন। পরে দুপুরে খাসেরহাট রাসেলের বাড়ি থেকে মিরাজুলকে উদ্ধার করা হয়। আর খাসেরহাটের পাশের এলাকা মধ্যেরচর এলাকা থেকে রাসেল বেপারীকে আটক করে পুলিশ। রাসেলের বিরুদ্ধে বিভিন্ন থানায় পুলিশকে মারধরসহ একাধিক মামলা রয়েছে। এঘটনায় বৃহস্পতিবার সকালে মিরাজুলের বাবা মিজানুর রহমান বাদি হয়ে গোসাইরহাট থানায় একটি মামলা দায়ের করেন। আদালতের মাধ্যমে রাসেলকে জেলা কারাগারে পাঠানো হবে। আর এই মামলটির তদন্ত শেষ করে দ্রুততম সময় আদালতে অভিযোগ পত্রটি দাখিল করা হবে জানানো হয়।)

এসময় সহকারী পুলিশ সুপার সবীর কুমার সাহা, গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।