• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

নির্বাচনের তফসিল ঘোষনা করায় শরীয়তপুরে আনন্দ মিছিল

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা হওয়ায় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর নির্দেশে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও তার অঙ্গসহযোগী সংগঠন। বুধবার রাতে শরীয়তপুর জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে এই আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের চৌরঙ্গী মোড় বঙ্গবন্ধু চত্বরে এসে সংক্ষিপ্ত সভায় মিলিত হয়।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নুহুন মাদবর, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. বাচ্চু বেপারী, জেলা ছাত্রলীগের আহবায়ক মো. মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ প্রমূখ উপস্থিত ছিলেন।  

এদিকে, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়ালের নির্দেশে নির্বাচন কমিশনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে  মোটরসাইকেল শোভাযাত্রা করেছে তাঁর সমর্থকরা। এসময় শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সদস্য খলিলুর রহমান খান, সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম কোতোয়াল, আওয়ামী লীগ নেতা আজগর খাঁনসহ আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

এছাড়া নড়িয়া, জাজিরা, ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগেও আনন্দ মিছিল বের করা হয়।

তখন নৌকার স্লোগানে মুখরিত হয়ে উঠে চারপাশ। এসময় নেতাকর্মীরা আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলকে আহবান জানান।