• শনিবার ০২ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৮ ১৪৩০

  • || ২০ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে

আ.লীগের মনোনয়ন পাওয়ায় শরীয়তপুরে রঙ মেখে উল্লাস

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রতীক পেয়েছেন শরীয়তপুর -১ আসনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু, দলীয় সাধারণ সম্পাদকের এমন ঘোষণার পর থেকে শরীয়তপুর এখন উৎসবের নগরী।

রোববার (২৬ নভেম্বর) বিকেল পৌনে ৫টা থেকে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন এলাকা থেকে মিছিল সহকারে শরীয়তপুর শহরে এসে জড়ো হন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শরীয়তপুর-১ আসনে ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-২ আসনে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ও শরীয়তপুর-৩ আসনে সাবেক পানিসম্পদ মন্ত্রী আব্দুর রাজ্জাকের ছেলে নাহিম রাজ্জাকের নামেও শ্লোগান দেন। মিছিলে নেতৃত্ব দেন শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী। পরে উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। সন্ধ্যায় শহরে আতশবাজি ফুটিয়ে উল্লাসে মাতেন তারা।

এছাড়া জেলার ৩টি আসনের ছয়টি উপজেলা ও সাতটি থানায়ও আনন্দ মিছিল বের করা হয়। তিনটি আসনেই দ্বিতীয় মেয়াদে নৌকার মাঝি হয়েছেন তারা।

শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী বলেন, শরীয়তপুর-১ আসনে ইকবাল হোসেন অপু ভাইকে দ্বিতীয় বারের মতো নৌকার মনোনয়ন দেয়ায় বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করি। আমরা নৌকায় ভোট দিয়ে অপু ভাইকে বিপুল ভোটে বিজয়ী করবো ইনশাআল্লাহ।

মনোয়ন লাভের পর ইকবাল হোসেন অপু বলেন, শরীয়তপুর-১ আসন থেকে দ্বিতীয়বারের মতো আমাকে আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী হিসেবে মনোনীত করেছেন । আশা করি সবাইকে সঙ্গে নিয়ে নেত্রীকে নৌকার বিজয় উপহার দিতে পারবো।