• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

আগামীতে দেশে কোনো পথশিশু থাকবে না: সমাজকল্যাণ মন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমাজ কল্যাণ  মন্ত্রণালয়ের মাধ্যমে যে জনকল্যাণমুখী কর্মসূচি বাস্তবায়ন হচ্ছে তা অকল্পনীয়। শনিবার ফরিদপুরের টেপাখোলায় শান্তিনিবাস ও সরকারি শিশু পরিবার পরিদর্শন শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ একথা বলেন। 

মন্ত্রী বলেন, এর মাধ্যমে প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নের পাশাপাশি শিশুদের উন্নয়নে যে কাজ হচ্ছে তাতে আগামীতে এদেশে আর পথশিশু থাকবে না। বঙ্গবন্ধু এ দেশকে স্বাধীন করে বাঙালি জাতির মর্যাদা সমুন্নত রেখেছেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনকের ক্ষুধা, দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলা গঠনের কাজ পর্যায়ক্রমে বাস্তবায়ন করে যাচ্ছেন। 

সমাবেশে সমাজ কল্যাণ অধিদপ্তরের মহা পরিচালক গাজী মোহাম্মদ নূরুল কবির, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, রাজনীতিবিদ, সুশীল সমাজের প্রতিনিধি, এনজিও প্রতিনিধিসহ অনেকেই সমাবেশে অংশ নেন। এর আগে মন্ত্রী শান্তি নিবাসের প্রবীণদের খোঁজ খবর নেন।