• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু জন্ম না হলে যেমন বাংলাদেশ হতো না: চীফ হুইপ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  


বংলাদেশ জাতীয় সংদদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে পদ্মা ব্রীজের কাজ প্রায় শেষের দিকে। রেল-লাইনের টেন্ডারও আমাদের হয়ে গেছে। অল্প সময়ের মধ্যে আমরা এর সুফল পাবো। এবং জননেত্রী শেখ হাসিনার কারণে অনেক মেঘা প্রকল্প শিবচরে আসতেছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন,বাংলাদেশ হতো না।  শেখ হাসিনার জন্ম না হলেও  উন্নত বাংলাদেশ হতো না।
১১ জানুয়ারী শনিবার  দুপুরে মাদারীপুর শিবচরে ইলিয়াছ আহম্মেদ চৌধুরী অডিটোরিয়ামে  জেলা পরিষদ কর্তৃক গরীব  দুঃস্থ মহিলাদের মাঝে  সেলাই মেশিন  বিতরণ এবং ঐচ্ছিক তহবিল  থেকে মেধাবী ও গরীব ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
এ সময় তিনি আরো বলেন, আগামী ১৮ ই জানুয়ারী মাননীয় স্পিকার মহদয় শিবচরে আসবে, এখানে একটি গুরুত্বপূর্ণ সেমিনার আমরা করবো। আগমী দিনের উন্নয়নের জন্য এই সেমিনারটাতে আমাদের একটা দিকনির্দেশনা থাকবে। ঐ দিনেই পৌরসভার অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর শত বার্ষিকীর অনুষ্ঠানের উদ্বোধন  মাননীয় স্পিকারের মাধ্যমে আমরা করবো।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, জেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান, শিবচর থানার ওসি সহ আ.লীগের  বিভিন্ন নেতৃবৃন্দ।