• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

পিকনিকের মাইক্রোবাসে সাড়ে ৭ হাজার ইয়াবা ও দুই নারীসহ ৬ জন আটক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২৪  

কক্সবাজার থেকে পিকনিক শেষে মাদারীপুরে ফেরার পথে সাড়ে ৭ হাজার পিচ ইয়াবা ও দুই নারীসহ ৬জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বিকেলে মাদারীপুর সদর উপজেলার কুনিয়া থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, মাদারীপুর সদর উপজেলার কুনিয়া গ্রামের মৃত আব্দুল মালেক আকনের ছেলে শামীম আকন (২০), একই গ্রামের জালাল মোল্লার ছেলে হৃদয় হাসান (২০), সয়োরায় ফরাজীর ছেলে সানজিদ ফরাজী (১৯), চরপুঠিবাড়ি গ্রামের সিরাজ ফকিরের ছেলে নাসির ফকির (৩০), রাজৈর উপজেলার আমবাগ কুঠিবাড়ি (মুক্তারকান্দি গুচ্ছগ্রাম) এলাকার জালাল শেখের মেয়ে রুমি আক্তার (২২) ও একই উপজেলার আলম দস্তার ব্রীজ এলাকার বাদল শরীফের মেয়ে তানিয়া ইসলাম (২৩)

র‌্যাব জানায়, কক্সবাজার থেকে পিকনিকের মাইক্রোবাসে ইয়াবার একটি বড় চালান আসছে এমন খবরে মাদারীপুরের কুনিয়া এলাকায় তল্লাসী চৌকি বসায় র‌্যাব। এ সময় সন্দেহভাজন মাইক্রোবাসে তল্লাসী চালিয়ে ৭ হাজার ৩শ’ ৬৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। মাইক্রোবাস জব্দের পাশাপাশি দুই নারীসহ ৬ জনকে আটক করে র‌্যাব। পরে তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মো. রবিউল ইসলাম জানান, আটককৃতরা পিকনিক করার ছদ্মবেশে ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে তাদের থানায় হস্তান্তর করা হয়।