• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৪ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সমৃদ্ধ রাজস্ব ভাণ্ডার গড়ে তোলার ওপর প্রাধান্য দিচ্ছে সরকার মার্চে কাতার যাবেন প্রধানমন্ত্রী, সেপ্টেম্বরে ভারত সফরের সম্ভাবনা অপ্রতিরোধ্য অগ্রগতি কেউ রুখতে পারবে না উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জে বিএনপির ৩৮৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

সিরাজগঞ্জের দুই উপজেলায় বিএনপির ৩৮৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ১৪ জনের নামসহ অজ্ঞাত ১৫০ ও শাহজাদপুরে ২১ জনের নামসহ অজ্ঞাত ২০০ জনের বিরুদ্ধে মামলা করে আওয়ামী লীগের দুই নেতা।
বুধবার দুপুরে মামলা দুটি করা হয়। এর আগে, মঙ্গলবার রাতে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ও শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা-ভাঙচুর চালায় বিএনপি।

শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চয়ন ইসলাম বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তালগাছি বাসস্ট্যান্ড এলাকায় গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালান বিএনপি নেতাকর্মীরা। এ সময় ককটেল বিস্ফোরণ, একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও চেয়ার-টিভি ভাঙচুর করে পালিয়ে যান তারা। পরে ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল ও একটি বিস্ফোরিত ককটেলের স্প্লিন্টার উদ্ধার করে পুলিশ।

শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, বুধবার দুপুরে বিএনপির ২১ জনের নামসহ অজ্ঞাত আরো ২০০ নেতাকর্মীর বিরুদ্ধে একটি মামলা করেছেন গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন নয়ন। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন চন্দ্র দাস বলেন, সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে হামলা-ভাঙচুরের ঘটনায় বিএনপির ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৫০ জনের নামে মামলা করেন ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন।