• বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে

পাঁচ হাজার ইয়াবা নিয়ে স্বামীসহ আটক নারী কৃষি কর্মকর্তা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২  

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পাচারকালে পাঁচ হাজার পিচ ইয়াবাসহ এক কৃষি কর্মকর্তা ও তার স্বামী এবং তাদের প্রাইভেটকারের চালককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। রাতেই তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে পুলিশ। 

আটকৃতরা হলেন আড়াইহাজার উপজেলার উপ-সহকারি কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার, তার স্বামী মোতাহার হোসেন সেলিম এবং প্রাইভেটকারের চালক আজিজুল হক। 

পুলিশ জানায়, আড়াইহাজার উপজেলা কৃষি বিভাগের উপ-সহকারী কৃষি অফিসার আকলিমা আক্তার ও তার স্বামী ইয়াবার ব্যবসায় জড়িত এমন তথ্যের ভিত্তিতে তাদের ওপর গোয়েন্দা নজরদারি শুরু করে পুলিশ। শুক্রবার রাজধানী থেকে তিনি ও তার স্বামী পাঁচ হাজার পিস ইয়াবা ক্রয় করে ভাড়া করা একটি প্রাইভেট কারে আড়াইহাজারে নিজ বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। 

এই তথ্যের ভিত্তিতে তাদের বাড়ির অদূরে পুলিশের একটি দল অবস্থান নেয়। এসময় প্রাইভেট কারের গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশ গাড়িটি থামায়। ভেতরে তল্লাশি করে পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া গেলে আটক করা হয় কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার, তার স্বামী মোতাহার হোসেন সেলিম ও গাড়ি চালক আজিজুল হককে। 

পরে জব্দ করা ইয়াবা ও প্রাইভেট কারসহ আটকদের আড়াইহাজার থানায় নিয়ে যাওয়া হয়। পরে তাদের জিজ্ঞেসাবাদ করা হয়। 

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন জানান, রাতে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার তাদের আদালতে পাঠানো হবে। 

গ্রেফতারকৃতরা দক্ষিণপাড়া গ্রামে নিজেদের বাড়িতে বসবাস করেন। তারা সেখানে থেকে দীর্ঘদিন ধরে ইয়াবার কারবার পরিচালনা করে আসছিলেন বলে জানান পুলিশ সুপার।